মাদক হচ্ছে সকল অপরাধের মা ! সিংগাইরে আইনশৃংখলায় সভায় এমপি টুলু-

সারাদেশ, ৩১ জানুয়ারি ২০২৪, 18 বার পড়া হয়েছে,

মাসুম বাদশাহ, সিংগাইর (মানিকগঞ্জ) থেকে : মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু বলেছেন, মাদক হচ্ছে সকল অপরাধের মা। মাদক নির্মূল করলে চুরি, ডাকাতিসহ সকল অপরাধ বন্ধ হয়ে যাবে। সমাজে আইনশৃংখলার উন্নতি হবে। আইনশৃংখলার সাথে মানুষের জীবন-মান উন্নয়ন জড়িত। বুধবার (৩১ জানুয়ারি) দুপুর ১২ টায় উপজেলা হল রুমে সিংগাইর উপজেলার মাসিক আইনশৃংখলা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার পলাশ কুমার বসু‘র সভাপতিত্বে সংসদ সদস্য টুলু আরো বলেন, সব কিছুতে রাজনীতি টেনে আনা যাবে না। এলাকার উন্নয়নের আমরা সবাই এক সাথে কাজ করবো। কোন চেয়ারম্যান আমার নির্বাচন না করলেও সে আমার লোক। ভোটে বিজয়ী হওয়ার পর আমি সবাইকে আপন করে নিয়েছি। সেজন্য নির্বাচনোত্তর কোন সহিংসতা হয়নি। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার সাথে গণভবনে সাক্ষাৎকালে আমাকে তিনি ধন্যবাদ জানিয়েছেন। আমিও আমার এলাকার প্রশাসন ও আইন শৃংখলা বাহিনীর সদস্যদের ধন্যবাদ জানাই। সংসদ সদস্য নিজ এলাকায় অবস্থানকালে তার সাথে পুলিশ প্রটেকশন না দিয়ে জনগণের সেবা দেয়ার আহবান জানান। সেই সাথে নিজের ব্যক্তিগত অর্থায়নে থানার একটি নতুন গাড়ি কিনে দেয়ার ঘোষণা দেন তিনি। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মোসা. শারমিন আক্তার, ওসি মো. জিয়ারুল ইসলাম, পৌর মেয়র আবু নাঈম মো. বাশার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তাসনুভা মারিয়া, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বলধারা ইউপি চেয়ারম্যান হাজি আব্দুল মাজেদ খান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল বাশার, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি ও সিংগাইর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাসুম বাদশাসহ সকল ইউপি চেয়ারম্যান ও সরকারী বিভিন্ন দফতরের কর্মকর্তাগণ।
আইনশৃংখলা সভা শেষে একই স্থানে উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন-সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু।