আওয়ামী লীগকে স্মার্ট করতে প্রতিটি ইউনিয়নে দলীয় কার্যালয় স্থাপন করা হবে

চট্টগ্রাম, সারাদেশ, ২৯ এপ্রিল ২০২৪, 36 বার পড়া হয়েছে,

জাকির হোসেন হাজারী, দাউদকান্দি (কুমিল্লা)প্রতিনিধি
দাউদকান্দির ১৫টি ইউনিয়ন ও পৌরসভায় আওয়ামী লীগের নিজস্ব দলীয় কার্যালয় স্থাপনের ওপর  গুরুত্বারোপ করেছেন কুমিল্লা-১(দাউদকান্দি-তিতাস) আসনের এমপি ইঞ্জিঃ আব্দুস সবুর। তিনি বলেছেন, স্থানীয় আওয়ামী লীগকে তাদের নিজস্ব অফিস স্থাপন করতে সবধরনের সহযোগিতা করা হবে।
সোমবার(২৯ এপ্রিল) বিকালে দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিঃ আব্দুস সবুর আরো বলেন, প্রতিটি ইউনিয়নে একটি কার্যালয় থাকা দলের জন্য প্রয়োজন। ইতোমধ্যে মধ্যে একাধিক ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান দলীয় কার্যালয়ের জন্য জায়গা দান করার ঘোষণা দিয়েছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশসহ ধন্যবাদ জ্ঞাপন করছি।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠা করেছে । অনলাইনের মাধ্যমে পুরো দেশের সঙ্গে যোগাযোগের সুযোগ সৃষ্টি হয়েছে। এক্ষেত্রে দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগও পিছিয়ে থাকবে না। প্রাতিষ্ঠানিক পদ্ধতির মাধ্যমে দাউদকান্দি আওয়ামী লীগকে স্মার্ট করতে চাই। সেজন্য দলীয় সকল নেতাকর্মীর সহযোগিতা প্রয়োজন।
দাউদকান্দি উপজেলা আওয়ামীলী সভাপতি এডভোকেট আহসান হাবিব চৌধুরী লিল মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মহিউদ্দিন শিকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বশির উল আলম মিয়াজি, যুগ্ম সাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল, উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর অবঃ মোহাম্মদ আলী সুমন, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজালাল, সাংগঠনিক সম্পাদক আসলাম মিয়াজীসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও স্থানীয় ইউপি চেয়ারম্যানগন।