তীব্র তাপদাহে পর্যাপ্ত পানি পান করুন, সুস্থ্য থাকুন"এ শ্লোগানকে সামনে রেখে মানিকগঞ্জের সিংগাইরে পথচারী ও সেবাগ্রহীতাদের জন্য নিরাপদ পানি সরবরাহ কেন্দ্র(সরোবর) উদ্বোধন করেছেন জেলা প্রশাসক রেহেনা আকতার। সোমবার(২৯ এপ্রিল) দুপুর দেড়টার দিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ গেট সংলগ্ন অফিস লিংকের নামনে ঠান্ডা পানি সরবরাহ কেন্দ্র উদ্বোধন করা হয়। এ সময় অন্যদের মধ্যে উপস্থিতছিলেন- উপজেলা নির্বাহী অফিসার পলাশ কুমার বসু, সদ্য যোগদানকারী উপজেলা সহকারি কমিশনার(ভূমি) মো.হাবিবুর রহমান,সিংগাইর সার্কেলের সিনিয়র এএসপি আব্দুল্লাহ আল ইমরান ও সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.জিয়ারুল ইসলাম প্রমুখ। এ প্রসঙ্গে পলাশ কুমার বসু বলেন, প্রচন্ড গরমের মধ্যে শ্রমজীবি খেটে খাওয়া মানুষ ও উপজেলায় সেবা নিতে আসা সেবাগ্রহীতাদের দিকে চিন্তা করে বিশুদ্ধ নিরাপদ ঠান্ডা পানি বিতরণের কেন্দ্র চালু করা হলো। যতদিন গরম থাকবে ততদিন এ কার্যক্রম চলবে।"/>

তীব্র দাপদাহে সিংগাইরে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি সরবরাহ কেন্দ্র উদ্বোধন!

ঢাকা, সারাদেশ, ২৯ এপ্রিল ২০২৪, 23 বার পড়া হয়েছে,

মাসুম বাদশাহ,সিংগাইর(মানিকগঞ্জ)প্রতিনিধি:”তীব্র তাপদাহে পর্যাপ্ত পানি পান করুন, সুস্থ্য থাকুন”এ শ্লোগানকে সামনে রেখে মানিকগঞ্জের সিংগাইরে পথচারী ও সেবাগ্রহীতাদের জন্য নিরাপদ পানি সরবরাহ কেন্দ্র(সরোবর) উদ্বোধন করেছেন জেলা প্রশাসক রেহেনা আকতার।
সোমবার(২৯ এপ্রিল) দুপুর দেড়টার দিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ গেট সংলগ্ন অফিস লিংকের নামনে ঠান্ডা পানি সরবরাহ কেন্দ্র উদ্বোধন করা হয়। এ সময় অন্যদের মধ্যে উপস্থিতছিলেন- উপজেলা নির্বাহী অফিসার পলাশ কুমার বসু, সদ্য যোগদানকারী উপজেলা সহকারি কমিশনার(ভূমি) মো.হাবিবুর রহমান,সিংগাইর সার্কেলের সিনিয়র এএসপি আব্দুল্লাহ আল ইমরান ও সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.জিয়ারুল ইসলাম প্রমুখ।
এ প্রসঙ্গে পলাশ কুমার বসু বলেন, প্রচন্ড গরমের মধ্যে শ্রমজীবি খেটে খাওয়া মানুষ ও উপজেলায় সেবা নিতে আসা সেবাগ্রহীতাদের দিকে চিন্তা করে বিশুদ্ধ নিরাপদ ঠান্ডা পানি বিতরণের কেন্দ্র চালু করা হলো। যতদিন গরম থাকবে ততদিন এ কার্যক্রম চলবে।