মিরসরাইয়ে বসতঘরে আগুন ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

চট্টগ্রাম, সারাদেশ, ২৩ এপ্রিল ২০২৪, 31 বার পড়া হয়েছে,

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :
চট্টগ্রামের মিরসরাইয়ে পূর্ব শত্রæতার জেরে বসতঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২২ এপ্রিল) রাতে উপজেলাা ইছাখালী ইউনিয়নের জমাদার গ্রামের নিজাম উদ্দিনের বাড়িতে এই ঘটনা ঘটেছে। বর্তমানে ওই পরিবার খোলা আকাশের নিচে বাস করছে।
নিজাম উদ্দিনের ভাগিনা মেহেদী হাসান বলেন, আমার মামা চট্টগ্রাম শহরে চাকরী করেন। আন্টি উনার মেয়েদের নিয়ে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেছেন। এই সুযোগে ঘরে কেউ না থাকায় আগুন নিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। আমার আন্টি রাত ৩ টায় খবর পেয়ে বাড়িতে গিয়ে কিছুই রক্ষা করতে পারেননি। তিনি আরো বলেন, গ্যাস সিলিন্ডার ও বিদ্যুৎ থেকে আগুনের সূত্রপাত হয়নি। পাশের একটি পরিবারের সাথে জায়গা নিয়ে বিরোধ চলছে। শত্রæতার কারণে আগুন লাগানো হয়েছে। প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
ইছাখালী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সদস্য মীর হোসেন জানান, সোমবার রাতে আমার ওয়ার্ডের নিজামের ঘর আগুনে পুড়ে মাটির সাথে মিশে গেছে। কিছুই রক্ষা করা যায়নি। তবে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা নিশ্চিত বলতে পারিনি।
জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লাহ আল হারুন জানান, ইছাখালীতে অগ্নিকান্ডে ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।