প্রাক্তণ ও বর্তমান শিক্ষার্থীদের অংশগ্রহণে ঈদ পুনর্মিলনী

চট্টগ্রাম, সারাদেশ, ১৩ এপ্রিল ২০২৪, 18 বার পড়া হয়েছে,

হালিম সৈকত,কুমিল্লা।। মুসলিম জাহানের সবচেয়ে বড় দুটি উৎসবের

একটি ঈদুল ফিতর। ঈদুল ফিতরকে উপলক্ষ করে মুসলিম সম্প্রদায়ের প্রায় সকলেই নাড়ীর টানে নিজেদের জন্মস্থান গ্রামের বাড়িতে ফিরে আসে।
এই ফিরে আসাকে উপলক্ষ করেই ইউনিয়ন কারিগরি উচ্চ বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে ১২ এপ্রিল সকাল ১০ ঘটিকায় স্কুল মিলনায়তনে এক উৎসবমুখর পরিবেশে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। প্রাক্তন শিক্ষার্থী মোঃ শরীফুল ইসলামের সঞ্চালনায় ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের সভাপতি ছিলেন গৌরিপুর সুবল আফতাব উচ্চ বিদ্যালয়ের গণিতের সহকারী শিক্ষক ও প্রাক্তন শিক্ষার্থী মোঃ জসিমউদদীন হিমেল। অনুষ্ঠানের সূচনায় কুরআন তিলোয়াত করেন প্রাক্তণ শিক্ষার্থী মোঃ আল মামুন মেহরাব।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তারুণ্যের আলো সংগঠনের প্রতিষ্ঠাতা সংগঠক মোঃ বশির আহমেদ। অনুষ্ঠানে বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের অনেকেই ঈদ পরবর্তী অনুভূতি প্রকাশ করেন তাদের বক্তব্যে।
প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে যারা অনুভূতি প্রকাশ করেন,তাদের মধ্যে উল্লেখযোগ্য ডক্টর মোঃ জাহাঙ্গীর আলম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ সাদেক, সিএসসি পড়ুয়া সংগঠক মোঃ আসলাম, মোঃ রাশেদুল হক, প্রাক্তণ শিক্ষার্থী শিক্ষক মোঃ তৌফিক ওমর জামির, ডক্টর মোঃ ইয়াসিন আরাফাত, মোঃ জাকারিয়া মাহমুদ, শিক্ষক মোঃ সাইদুল ইসলাম সাইফ, এইচ আর হৃদয়, মোঃ রাতুল হাসান, মোঃ ফয়সাল, মোঃ বিল্লাল, মোঃ নুরুজ্জামান, মোঃ আশিক, অলক ভৌমিক, মোঃ রিয়াজুল হক। ঈদ পুনর্মিলনী এই উৎসব আয়োজনকে ঘিরে উপস্থিত সকলের মাঝে শুভেচ্ছা উপহার বিনিময় করেন সভাপতি ও সঞ্চালক সহ অতিথিরা। অনানুষ্ঠানিকভাবে আয়োজিত এই ঈদ পুনর্মিলনী আয়োজনে উপস্থিত অগ্রজ ও অনুজ সবাই মিলে ঈদুল আযহার পর আনুষ্ঠানিকভাবে ঈদ পুনর্মিলনী করার খসড়া সিদ্ধান্তে উপনীত হয়েছেন। একদিনর প্রস্তুতিতে আয়োজিত এই পুনর্মিলনী আয়োজনে কম-বেশি ষাটজন শিক্ষার্থী উপস্থিত ছিলেন।