তিতাসে ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে ও অর্থায়নে সুবিধা বঞ্চিত শিশুদের 🌸🌸ইচ্ছে মতো ঈদের শপিং🌸🌸

চট্টগ্রাম, সারাদেশ, ৭ এপ্রিল ২০২৪, 35 বার পড়া হয়েছে,

হালিম সৈকত, তিতাস কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার তিতাসে ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের 🌸🌸ইচ্ছে মতো ঈদের শপিং🌸🌸করানো হয়েছে।
প্রতি বছরের ন্যায় স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস_ক্লাবের উদ্যোগ ও অর্থায়নে অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুদের ইচ্ছে মতো ঈদের শপিং করে দেয়া হয়েছে। আসমানিয়া বাজারের নিউ মার্কেটের “বনলতা” শপিং মল থেকে তাদের পছন্দ অনুযায়ী ঈদের পোশাক কিনে দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন, ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা সাংবাদিক হালিম সৈকত, প্রধান সমন্বয়ক মোঃ সেলিম সবুজ, ক্লাবের তিতাস উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও এই বছরের শিশুদের ইচ্ছে মতো শপিং ঈদের ইভেন্ট -২০২৪ইং এর আহ্বায়ক মোঃ সবুজ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আল আমিন মাসুম, ক্রীড়া সম্পাদক মোঃ মাহবুব হাসান নিরব, অন্যতম সুহ্দ সদস্য মোঃ জামাল হোসেন মেম্বার, মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা-তুজ জোহরা শিফাত, এইচ এম রায়হান মিনজু, বোরহান উদ্দিন ও আমিনুল ইসলাম প্রমূখ।
এসময় ফ্রেন্ডস ক্লাবের নেতৃবৃন্দ বলেন, প্রতি বছরের ন্যায় এবছরও সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষের হাতে তাদের ইচ্ছে মতো নতুন পোশাক কিনে দিতে পেরে আমরা আনন্দিত। ঈদের নতুন পোশাক হাতে পাওয়ার পর তাদের মুখের হাসিটা দেখলে মন ভরে যায়। কাছের দূরের যারা অর্থ দিয়ে সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা। ঈদ সকলের আনন্দে কাটুক।