ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আম গাছের সাথে ফাঁস নিল স্বেচ্ছাসেবকদল নেতা

চট্টগ্রাম, সারাদেশ, ৫ এপ্রিল ২০২৪, 5 বার পড়া হয়েছে,

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :
নিজের ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে ও একটি চিরকুট লিখে বাড়ির পাশে আম গাছের সাথে ঝুলে গলায় ফাঁস নিয়েছেন মো. নেছারুল করিম সুমন (৩৪) নামে এক যুবক। সে মিরসরাই উপজেলার মঘাদিয়া ইউনিয়নের হাসিমনগর গ্রামের জহুরুল হকের পুত্র ও মঘাদিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক। বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার হাসিমনগর এলাকায় এ ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল থেকে তাঁর মরহেদ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
সুমনের কয়েকজন প্রতিবেশীর সাথে কথা বলে জানা গেছে, বিগত কয়েক বছর ধরে তাঁর পরিবারের অশান্তি চলছে। স্ত্রী তালাক দিয়ে চলে গেছে। ভাইদের সাথেও তাঁর মনমালিন্য চলছিল। ধারণা করছি এসব কারণে সে আত্মহত্যার পথ বেছে নিয়েছে। বৃহম্পতিবার সবাই যখন তারাবাবির নামাজে গেছে তখন সে বাড়ির পাশের একটি আমগাছের সাথে ঝুলে গলায় ফাঁস দেয়। পরে লোকজন গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে গেছে।
মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার জানান, আমার ইউনিয়নের হাসিমনগর এলাকায় সুমন নামে এক যুবক আত্মহত্যা করেছে। ঘটনা শুনে পুলিশকে খবর দেয়া হয়েছে।
মিরসরাই থানার ওসি (তদন্ত) দীপ্তেশ রায় জানান, খবর পেয়ে মঘাদিয়ার হাসিম নগর থেকে আম গাছের সাথে ঝুলন্ত এক যুবকের মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। তবে কেউ অভিযোগ না করায় লাশের ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি আরো বলেন, ওই যুবকের ফেসবুক স্ট্যাটাস ও মারা যাওয়ার আগে লিখে যাওয়া একটি চিরকুট দেখে বুঝা যাচ্ছে এটি আত্মহত্যা। সে কার কাছে কত টাকা পাবে, তার কাছে কোন দোকান কত টাকা পাবে, মোবাইল লকের পাসওয়ার্ড, বিকাশ নম্বরের পাসওয়ার্ড সব চিরকুটে লিখে শার্টের পকেটে রেখে গেছে।