লক্ষ্মীপুরে শ্রমিকলীগ নেতার বিরুদ্ধে প্রতিবন্ধি নারীকে ধর্ষনের ঘটনায় মামলা,অভিযুক্ত পলাতক

চট্টগ্রাম, সারাদেশ, ২৯ জানুয়ারি ২০২৪, 19 বার পড়া হয়েছে,

মোঃ কামাল হোসেন :  লক্ষ্মীপুরের রামগতিতে শ্রমিক লীগ নেতা মো. জোবায়ের হোসেনের বিরুদ্ধে প্রতিবন্ধি গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শাহাদাত নামে আরেক যুবক জোবায়েরকে সহযোগিতা করেছে বলে জানিয়েছেন ওই গৃহবধূ। অভিযুক্ত জোবায়ের রামগতি উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব ও চর আলগী ইউনিয়নের চর সেকান্তর গ্রামের বাসিন্দা। এই ঘটনার ৮ দিন পর অভিযুক্তদের বিরুদ্ধে রামগতি থানায় ধর্ষনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। রোববার রাতে ভুক্তভোগী নিজেই বাদী হয়ে এই মামলা দায়ের করেন ।

ভুক্তভোগী জানান, শনিবার (২০ জানুয়ারি) দুপুরে তিনি গ্রামের রাস্তা দিয়ে শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। এ সময় রাস্তা থেকে মো. শাহাদাত হোসেন জোরপূর্বক তাকে তুলে নিয়ে অভিযুক্ত জোবায়ের কাছে নিয়ে যায়। পরে অস্থায়ী শ্রমিক লীগের অফিসে জোবায়ের জোরপূর্বক তাকে ধর্ষণ করে। তখন শাহাদাত অফিসের বাহিরে পাহারা দেয়। ঘটনা ধাপাচাপা ও মামলা বা কাউকে না জানাতে হুমকি দেওয়া হয়েছে। অভিযুক্তের বিচার দাবিতে থানায় তাদের বিরুদ্ধে মামলা করেছি।

অভিযুক্ত উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো.জোবায়ের হোসেন জানান, আমি ধর্ষণের সঙ্গে জড়িত ছিলাম না। রাজনৈতিকভাবে হেনস্থা করতে আমার বিরুদ্ধে প্রতিপক্ষের লোকজন এসব ঘটাচ্ছে। তিনি ষড়যন্ত্রের শিকার বলে দাবী করেন ।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন বলেন, প্রতিবন্ধি নারীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্ত জোবায়েরকে গ্রেপ্তারে অভিযান চলছে।