ব্রাহ্মণবাড়িয়ায় একই দিনে ৩ জনের আত্বহত্যা

আখাউড়া, বিজয়নগর, ব্রাহ্মণবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া সদর, সারাদেশ, ১৩ অক্টোবর ২০২৩, 79 বার পড়া হয়েছে,

রাইট টাইমস 24 ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ায় একই দিনে, বিজয়নগর, আখাউড়া ও ব্রাহ্মণবাড়িয়া সদরে ৩ জনের আত্বহত্যার ঘটনা ঘটেছে। পুলিশ সূত্রে জানা যায়,ব্রাহ্মণবাড়িয়ার  বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়নের চান্দুরা গ্রামের শামসু মিয়ার ছেলে মুসাব্বির মিয়ার  (৩০) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ৫ দিন নিখোঁজের পর ১১ অক্টোবর সন্ধ্যা ৬ টার সময় খবর পেয়ে বিজয়নগর থানা পুলিশ উক্ত লাশ উদ্ধার করেন। পরিবার সূত্রে জানা যায়, সে মাদকাশক্ত ও মানসিক ভারসাম্যহীন ছিলেন। সে তার স্ত্রী ও ছেলে মেয়েকে মারধর করে গলায় গামছা পেছিয়ে বাড়ির পূর্ব পাশের কবরস্তানের নির্জন জায়গায় গাছের ডালে আত্বহত্যা করেন।

এ দিকে আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের ভাটামাথা গ্রামের দাঘিরপাড় এলাকায় মোঃ মহারাজের মেয়ে শাইলা আক্তার (১৯) বিষপানে আত্বহত্যা করেন। পুলিশ সূত্রে জানা যায়, ১১ অক্টোবর সে ঘরে থাকা পোকা মারার বিষ খেয়ে আত্বহত্যা করেছেন। প্রখমে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে পরে তাকে ঢাকা নিয়ে যাওয়ার পথে মারা যান।  কি কারনে আত্বহত্যা করেছেন তার কারণ এখনো উদঘাটন করা যায়নি।

 অপরদিকে ১১ অক্টোবর রাতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার পৌর এলাকার ইয়াসমিন আক্তার (২০) তার স্বামী সায়মন খন্দকারের সাথে অভিমান করে তার শোবার ঘরে গলায় ফাঁস দিয়ে আত্বহত্যা করেছেন।  জানা যায়, তাদের সংসারে অভাব- অনটন আর কলহ বিবাদ লেগেই থাকত। প্রাথমিক ধারণা হচ্ছে মানসিক অস্থিরতা ও হতাশাগ্রস্ত হয়ে তিনি আত্বহত্যা করেছেন।

 ১২ অক্টোবর দুপুরে মারা যাওয়াদের মধ্যে দুইজন নারী একজন পুরুষ তিনজনের মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠিয়েছেন পুলিশ।