বিজয়নগরে মাটির ঘরের দেয়াল ধসে দুই শিশুর মৃত্যু

চট্টগ্রাম, বিজয়নগর, ব্রাহ্মণবাড়িয়া, সারাদেশ, ২৯ সেপ্টেম্বর ২০২৩, 65 বার পড়া হয়েছে,

বিজয়নগর ( ব্রাহ্মণবাড়িয়া ) সংবাদদাতা:
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মাটির ঘরের দেয়াল ধসে দুই শিশুর মৃত্যু হয়েছে। শিশু দুইটির নাম মিশু ও রাফিন। তারা দুই ভাই বোন। ২৯ সেপ্টেম্বর ভোর ৫টার দিকে উপজেলার পত্তন ইউনিয়নের লক্ষীপুর গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত মিশু (১০) ও নিহত রাফিন (১২) উপজেলার পত্তন ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মান্নাফ মিয়ার মেয়ে ও তার বড় ছেলে। এ ঘটনায় মান্নাফ মিয়া (৪২), তার আরেক মেয়ে ইসু (১০) ও স্ত্রী রোকসানা বেগম (৩৫) আহত হয়েছেন।
সরে জমিনে জানা যায়, ২৮ সেপ্টেম্বর রাতে খাওয়ার পর দুই মেয়ে, স্ত্রী ও এক ছেলেকে নিয়ে মান্নাফ মিয়া মাটির তৈরি ঘরে ঘুমিয়ে পড়েন। রাতভর বৃষ্টি হওয়ায় মাটির দেয়াল ভিজে দুর্বল হয়ে যায়। হঠাৎ পাশের আরেকটি মাটির ঘরের দেয়াল ধসে তাদের বসতঘরের ওপর পড়ে। এতে ওই পরিবারের ৫জন আহত হয়। আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মিশু ও রাফিনের মৃত্যু হয়। গুরুতর অবস্থায় ইসুকে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়।
এ বিষয়ে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজু আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাটির ঘরের দেয়াল ধসে একই পরিবারের ৫জন আহত ও ২ শিশু মারা গেছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।