বিষ্ণুপুর ইউ‌নিয়‌নে জামাল বিরোধী জোটে ভাঙ্গন, আবারও জ‌য়ের স্বপ্ন

বিজয়নগর, ব্রাহ্মণবাড়িয়া, 22 December 2021, 312 বার পড়া হয়েছে,

রাইট টাইমস ডেস্ক :
বিজয়নগর উপজেলার রাজনীতিতে গত এক বছর সরগম ছিল বিষ্ণুপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দিন বিরোধী বাকি আট চেয়ারম্যান প্রার্থী একজোট হয়ে গাঁটছড়া বেধে মাঠে নেমেছিল।

সেই আট জনের দাবী ছিল জামাল ছাড়া যে কাউকে মনোনয়ন দিলে তারা খুশি।তাদের দাবী একটায় জামাল হঠাও,বিষ্ণুপুর বাচাঁও।

এই নিয়ে বিষ্ণুপুর ইউনিয়নের রাজনীতি মাঠ কাদা ছুড়াছুঁড়ি লাগাম ছাড়া পর্যায়ে পৌঁছায়। শেষ পর্যন্ত জামাল উদ্দিন মনোনয়ন বঞ্চিত হয়ে সেই আট জনের মধ্যে সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আল মামুন আওয়ামীলীগের মনোনয়ন পেলে জোট আর অটল থাকেনি। সেই আট জনের মধ্যে মোঃ জসিম উদ্দিন চৌধুরী কথা ঠিক না রেখে জোট ভেঙ্গে বিদ্রোহী নির্বাচনে মাঠে নেমেছে।

অপর দিকে বিষ্ণুপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দিন উন্নয়নমূলক কাজের উপর ভর করে সর্বসাধারণের মন জয় করে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে মাঠে শক্তিশালী অবস্থান নিয়েছে।গত পাঁচ বছরে অনেক রাস্তাঘাট, স্কুল কলেজসহ বিভিন্ন অবকাঠামো উন্নয়নকে পুঁজি করে মানুষকে নিজের অনুকূল নেবার চেষ্টা অব্যাহত রেখে যাচ্ছে।

নাম প্রকাশ না করার শর্ত্যে একাধিক ভোটার জানান,মামুন ভাল মানুষ হলেও কাজের লোক না। বর্তমান সমাজের সাথে নিজেকে সক্রিয় রেখে উন্নয়নমূলক কাজ করার সক্ষমতা তার নেই।
অপর দিকে জামাল উদ্দিনের অনেক দোষ যেমন মানুষ দেখে তার গুন গুলো মূল্যায়ন করা দরকার।স্বাধীনতার পরে জামালের ৫ বছরে বিষ্ণুপুর ইউনিয়নে সবচেয়ে বেশী উন্নয়ন হয়েছে।সেটার কৃতজ্ঞতাবোধ ইউনিয়নবাসী জানানো উচিত বলে অনেক ভোটার মনে করেন।

বিষ্ণুপুর ইউনিয়নে পরিষদ নির্বাচনের চতুর্থ দাপের আগামী ২৬ ডিসেম্বর সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। উক্ত ইউনিয়নে ১২০৯২ ভোটারের সমর্থন অর্জনে ৪ জন প্রার্থী মাঠে বিরামহীনভাবে পরিশ্রম করে যাচ্ছে।