বিজয়নগরে ৩৪ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

বিজয়নগর, ব্রাহ্মণবাড়িয়া, 6 December 2021, 202 বার পড়া হয়েছে,

রাইট টাইমস ডেস্কঃ ৪র্থ দফার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার ১০ টি ইউনিয়নে মনোনয়নপত্র দাখিল করেছিল মোট ৫৩৮ জন প্রার্থী। এদের মধ্যে ইউপি চেয়ারম্যান পদে ৭৫ জনের মধ্যে বাছাই ২ জন বাতিল, সাধারণ সদস্য পদে ৩৫৬ জনের মধ্যে ৫ জন বাতিল ও সংরক্ষিত নারী সদস্য পদে ১০৭ জনের মধ্যে ৩ জনের মনোনয়নপত্র বাতিল করে রিটার্নিং কর্মকর্তা।

আজ ৬ ডিসেম্বর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে মনোনয়ন প্রত্যাহার করেন বুধন্তী ইউনিয়ন থেকে ২ জন হাজী মোঃ জিতু মিয়া ও রানা,পাহাড়পুর ইউনিয়ন থেকে ১ জন মোঃ তৈয়ব আলী,বিষ্ণুপুর ইউনিয়ন থেকে ৩ জন ম প স তাবরীজ সরকার,হাবিবুর রহমান,মোঃ আশরাফুল ইসলাম সুমন,চান্দুরা ইউনিয়ন থেকে ১ জন মোছাঃ তাছমিন আক্তার,ইছাপুরা ইউনিয়ন থেকে ২ জন মোঃ সুজন মিয়া,মোঃ রেজাউল হক রিপন,চম্পকনগর ইউনিয়ন থেকে ৪ জন মোঃ আব্দুল খালেক,মোঃ আমির খান,আবু সাঈদ,পরিমল দাস,পত্তন ইউনিয়ন থেকে ২ জন হৃদয় আহাম্মদ জালাল,মোঃ সিরাজুল ইসলাম,চর ইসলামপুর ইউনিয়ন থেকে ৪ জন সাচ্চু মিয়া,মোঃ সাদ্দাম হোসেন,আব্দুল মতিন ও মনিরুল জামান।হরষপুর ও সিংগারবিল ইউনিয়ন থেকে কোন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেনি।

চেয়ারম্যান পদে ১০ ইউনিয়নের মধ্যে বিভিন্ন ইউনিয়নে ১৯জন, সাধারণ সদস্য পরে বুধন্তী ইউনিয়নে ১জন,চম্পকনগর ইউনিয়নে ৩ জন,পাহাড়পুর ইউনিয়নে ২ জন,সিংগারবিল ১ জন,বিষ্ণুপুর ১ জন, পত্তন ইউনিয়নে ৩ জন,চর ইসলামপুর ৩ জনসহ মোট ১৪ জন সংরক্ষিত ১ জন চর ইসলামপুর ইউনিয়নের মনোনয়ন প্রত্যাহার করেন।

উল্লেখ্য,আগামী ৭ ডিসেম্বর প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দের মধ্যে আনুষ্ঠানিক প্রচার প্রচারণা শুরু হবে।এবং আগামী ২৬ ডিসেম্বর উপজেলার ১০ ইউনিয়নে একযোগে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।