পীরগঞ্জ আওয়ামী লীগের উপদেষ্টা ডা. মুনির উদ্দীনে’র স্মরণ সভা অনুষ্ঠিত

সারাদেশ, 2 September 2021, 469 বার পড়া হয়েছে,

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগ উপজেলা শাখার উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ও আওয়ামী লীগের সাবেক সভাপতি (ভারপ্রাপ্ত) মরহুম ডাঃ মুনির উদ্দীনে’র স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে
গতকাল বুধবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে অফিস চত্বরে এই গুণী ব্যাক্তির স্মরণ সভা হয়। সভায় বক্তব্য দেন, উপজেলা আওয়ামীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য ইমদাদুল হক, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব, আ’লীগের সহ সভাপতি শামিমুজ্জামান জুয়েল, আলহাজ শাহাজান আলী, বিভুতি ভূষণ রায়, উপদেষ্টা প্রফুল্ল কুমার রায় ও সাইজ উদ্দীন, পৌর আ’লীগের সভাপতি আব্দুল খালেক ও সম্পাদক আনিসুর রহমান সুমন, উপজেলা যুবলীক সহসভাপতি মানিক, সেচ্ছা সেবকলীগের সভাপতি রাজিউর রহমান রাজু, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক নূরনবী চঞ্চল, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শাহাজালাল বাবু, আমরা মুক্তিযোদ্ধা সন্তানের সহ সভাপতি আনোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের আলকিবরিয়া আবেদিন সহ ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।
এসময় হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি অতুল চন্দ্র রায় ও সম্পাদক গোপী কৃষ্ণ রায়, বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশনের সভাপতি রেভাঃ বিষ্ণুপদ রায়সহ শিক্ষক, সাংবাদিক, আওয়ামীলীগ পরিবারের সদস্য বৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধি বৃন্দ উপস্থিত ছিলেন। পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।