বিজয়নগরে অসহায় দুটি পরিবারকে চেক দিলেন ইউএনও কেএম ইয়াসির আরাফাত

বিজয়নগর, ব্রাহ্মণবাড়িয়া, 25 July 2021, 328 বার পড়া হয়েছে,

রাইট টাইম ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম ইয়াসির আরাফাত অসহায় দুটি পরিবারকে দশ হাজার টাকা করে মোট বিশ হাজার টাকার চেক প্রদান করেন। জিআর ফান্ড থেকে ইছাপুরা ইউনিয়নের ডালপা গ্রামের চানঁ মিয়ার ছেলে তৌহিদ মিয়া ও একই গ্রামের দানু মিয়ার ছেলে জাহাঙ্গির মিয়ার নামে এ দুটি চেক প্রদান করা হয়। তাদের অনুপস্থিতিতে তৌহিদ মিয়ার স্ত্রী জাহারা বেগম (৩৪) এবং জাহাঙ্গির মিয়ার স্ত্রী রিনা বেগম (২৮) উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম ইয়াসির আরাফাতের হাত থেকে উক্ত চেক গ্রহণ করেন। এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহীনুর জাহান ও সাংবাদিকবৃন্দরা উপস্তিত ছিলেন।
এ ব্যপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম ইয়াসির আরাফাত জানান,ব্রাহ্মণবাড়িয়া ৩ আসনের সাংসদ জননেতা র আ ম উবায়দুল মোকতাদির এমপির সার্বিক সহযোগিতায় ও দিক নির্দেশনায় আমরা কাজ করে যাচ্ছি। গরীব দুঃখী অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করাই মূল লক্ষ।
প্রসঙ্গত: গত ২৯ জুন ডালপা গ্রামের তৌহিদ মিয়ার ছেলে মোরসালিন (৬) এবং জাহাঙ্গির মিয়ার ছেলে মোঃ হুসাঈন (৭) এর লাশ বালিয়াজুরী বিল থেকে উদ্ধার করেন বিজয়নগর থানা পুলিশ । এর আগের দিন একই গ্রামের হরমুজ আলীর ছেলে ইমাম হোসেনের সাথে বালিয়াজুরী বিলে যেতে ওই দুটি শিশুকে দেখা যায়। এরপর আর শিশু দুটি বাড়িতে ফিরে আসে নাই।