দিল্লি হাসপাতালে আগুন

প্রবাস-পরবাস, 17 June 2021, 69 বার পড়া হয়েছে,

ভারতের রাজধানী দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সেসে (এমস) আগুন লেগেছে। হাসপাতালের নয়তলা থেকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় দমকল বাহিনীর ২২টি ইঞ্জিন।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদন অনুযায়ী, বুধবার (১৬ জুন) রাত সাড়ে ১০টার দিকে নয়তলায় একটি রেফ্রিজারেটর থেকে শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লাগে। খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছান দমকল বাহিনীর কর্মীরা। তবে আগুন ছড়িয়ে পড়ার আগেই সব রোগীদের সুরক্ষিত অবস্থায় বের করে আনা হয়। তার ফলে হতাহতের কোনও ঘটনা ঘটেনি।

ফায়ার সার্ভিস সূত্রে খবর, বুধবার রাত ১০টা ৩২ মিনিটের দিকে তাদের কাছে আগুন লাগার খবর আসে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যান ফায়ার সার্ভিসের কর্মীরা। আগুন ছড়িয়ে পড়ার আগেই সব রোগীকে সুরক্ষিত অবস্থায় বের করে আনা হয়েছে বলে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়েছে। ফলে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

হাসপাতাল সূত্রে জানা যায়, হাসপাতালের কনভারজেন্স ব্লকে আগুন লাগে। এই ব্লকে মূলত ল্যাবরেটরি ও পরীক্ষার সঙ্গে যুক্ত অন্যান্য বিভাগ রয়েছে।

ফায়ার সার্ভিস জানিয়েছে, নয় তলায় একটি রেফ্রিজারেটর থেকে শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লাগে। যদিও ইতোমধ্যে আগুন নিয়ন্ত্রণে এসেছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

  • 233
    Shares