টাঙ্গাইলে কোরআনের হাফেজসহ দুই জনের লাশ উদ্ধার

টাঙ্গাইল, 13 June 2021, 104 বার পড়া হয়েছে,

টাঙ্গাইল সংবাদদাতা: টাঙ্গাইলে পৃথক স্থান থেকে কোরআনের হাফেজসহ দুই লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ও ভূঞাপুর উপজেলার রাজাপুর গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন কোরআনের হাফেজ মো. সজিব (৩৮) ভূঞাপুরের ফলদা গ্রামের ধুবলিয়া গ্রামের শামসুল হকের ছেলে। সজিব গত বৃহস্পতিবার (১০ জুন) থেকে নিখোঁজ ছিলো। অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

ঘারিন্দা ইউনিয়নের ইউপি সদস্য বাদশা মিয়া বলেন, বিকেলে কয়েকজন কৃষক ক্ষেতে গরু ছাগল চরাতে গিয়ে দুর্গন্ধ পায়। পরে তারা মেশিন ঘরে উকি দিয়ে দেখতে পায় একটি মরদেহ পড়ে আছে। তবে মেশিন ঘরের দরজা বন্ধ ছিলো। পরে বিষয়টি সদর থানা পুলিশকে অবগত করা হয়।

সদর থানার এসআই মনির হোসেন বলেন, মরদেহটি পঁচে পোকা ধরেছে। ধারনা করা হচ্ছে মরদেহটি ৫-৬ দিন আগে হত্যা করে ফেলে রেখেছে দুর্বত্তরা। ময়না তদন্ত শেষে মুল রহস্য জানা যাবে। নিহতের পরিচয় পাওয়া যায়নি। লাশের বয়স ৩০ থেকে ৩৫ বছরের মধ্যে।

অপরদিকে বিকেলে ভূঞাপুরে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। গাবসারা ইউনিয়নের ইউপি সদস্য ওয়াহেদ আলী বলেন, বিকেলে রাজাপুর গ্রামের তিল ক্ষেতে স্থানীয়রা মরদেহ দেখে আমাকে অবগত করে। পরে বিষয়টি আমি পুলিশকে অবগত করি। ধারণা করা হচ্ছে সন্ত্রাসীরা ৩-৪ আগে মরদেহটি ঘুম করার জন্য তিল ক্ষেতে ফেলে রেখে যায়।

ভূঞাপুর থানার ওসি আব্দুল ওহাব বলেন, লাশ‌টি পচন ধ‌রে পোকা ধ‌রেছে। তিন চার‌দিন আ‌গে সম্ভবত লাশ‌টি সেখা‌নে প‌ড়ে‌ছিল। ময়নাতদ‌ন্তের পর ঘটনার প্রকৃ‌তি রহস‌্য জানা যা‌বে।