অনন্ত জলিলের প্রতিষ্ঠানে মিললো লার্ভা, ৬ মাসের কারাদণ্ড

বিনোদন, 2 June 2021, 52 বার পড়া হয়েছে,

সিনেমায় নায়ক হয়ে তুমুল আলোচনার জন্ম দেন অনন্ত জলিল। তিনি মূলত একজন ব্যবসায়ী। তবে ব্যবসায়ী ইমেজ পেছন ফেলে একজন নায়ক হিসেবেও দেশীয় দর্শকের কাছে পেয়েছেন তুমুল পরিচিতি।

অনন্ত জলিলকে নিয়ে মানুষের এই আগ্রহ দেখে একটি মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান তাকে নিয়ে বিজ্ঞাপন নির্মাণ করে। সেখানে অনন্তর মুখে শোনা যায়, অসম্ভবকে সম্ভব করাই অনন্তর কাজ।

অনন্তর এই ডায়লগটি রাতারাতি জনপ্রিয়তা পায়। এটি তখন মানুষের মুখে মুখে শোনা যেত। সিনেমায়ও অনন্তকে অসম্ভব সব কাণ্ড করতে দেখা যায়। বিজ্ঞাপনেও তা করিয়ে দেখিয়েছিলেন। কিন্তু মশার কাছেই হার মানতে হলো তাকে।

কারণ মঙ্গলবার (০১ জুন) রাজধানীর মোহাম্মদপুর ইকবাল রোডে উদয়াচল পার্ক ও খেলার মাঠে দশ দিনব্যাপী মশক নিধনে চিরুনী অভিযানের উদ্বোধন হয়েছে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম এই আয়োজনটির উদ্বোধন করেন।

প্রথমদিনেই ডিএনসিসি মেয়রের উপস্থিতিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ হোসেন পরিচালিত মোবাইল কোর্টে এডিস মশার প্রজনন স্থল ও লার্ভা পাওয়ায় ইকবাল রোডে DOM-INNO কে নগদ তিন লাখ টাকা জরিমানা এবং একই এলাকায় অভিনেতা অনন্ত জলিলের নির্মাণাধীন প্রতিষ্ঠানের সাইট ইঞ্জিনিয়ারকে ৬ মাসের কারাদণ্ড প্রদান করা হয়।

অনন্ত জলিলের নির্মাণাধীন প্রতিষ্ঠান থেকে এডিস মশার প্রজনন স্থল ও লার্ভা পাওয়ায় অনেকেই মজা করে বলছেন, মশার বংশ নিধনের কাজটি অনন্ত জলিলের কাছে অসম্ভবই রয়ে গেলো!