আইনমন্ত্রীর সভা চলাকালে দুই মেয়র প্রত্যশী সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় ৬ জন গ্রেপ্তার

কসবা, ব্রাহ্মণবাড়িয়া, 7 March 2021, 385 বার পড়া হয়েছে,

রুবেল আহমেদ, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥ব্রাহ্মণবাড়িয়ার কসবায় গত ৫ মার্চ আওয়ামী লীগের দুই মেয়র মনোয়নয়ন প্রত্যাশী বর্তমান মেয়র মো.এমরান উদ্দিন জুয়েল ও উপজেলা যুবলীগ সভাপতি এমএ আজিজের সমর্থকদের মধ্যে সংঘর্ষনের ঘটনায় পুলিশ বাদী হয়ে ২৮ জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাত ২৫০ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। গত শনিবার ৬ মার্চ রাতে কসবা থানা এসআই মো.আনোয়ার হোসেন বাদী হয়ে এই মামলা রুজু করেন। ওই রাতেই সংঘর্ষের সাথে জড়িত ৬ হামলাকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো কসবা পৌর এলাকার তেতৈয়া গ্রামের শানু মিয়ার ছেলে রাসেল (৩০), মৃত আরু মিয়ার ছেলে মো.সুমন (২৫), মো.মাখন খানের ছেলে হৃদয় খান (২১), মো.তোতা মিয়ার ছেলে মো. সালাউদ্দিন (২৭), মানিক মিয়ার ছেলে রবিন মিয়া (২০) ও কানু মিয়ার ছেলে মো.কাইয়ুম (২০)। গ্রেপ্তারকৃতদের গতকাল রবিবার (৭ মার্চ) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
কসবা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাহিদ হাসান সাংবাদিকদের বলেন, গত শুক্রবারে সংঘর্ষের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় ৬ হামলাকারীকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্যন্য আসামীদের প্রেপ্তার অভিযান অব্যহত রয়েছে।
উল্লেখ্য উল্লেখ্য গত শুক্রবার আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি’র এক বছর পর এলাকায় আগমন উপলক্ষে অভ্যর্থনা জানাতে অবস্থান নেয় দুই মেয়র পদ প্রত্যাশীর শত শত সমর্থক। দুই মেয়র প্রত্যাশী বর্তমান মেয়র এমরান উদ্দিন জুয়েল ও উপজেলা যুবলীগ সভাপতি এমএ আাজিজ সমর্থকদের মাঝে সামান্য বিষয় নিয়ে আধিপত্য টিকিয়ে রাখতে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া ও ভাংচুর সংগঠিত হলে মুহুর্তের মধ্যে দোকান পাট বন্ধ হয়ে অস্বাভাবিক পরিবেশ তৈরি হয়। পরে পুলিশ কয়েক রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে পরিবেশ নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।