বিজয়নগ‌রে চিরনিদ্রায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা তারা মিয়া

বিজয়নগর, ব্রাহ্মণবাড়িয়া, 12 February 2021, 71 বার পড়া হয়েছে,

সর্বস্থরের মানুষের শ্রদ্ধা ও ভালোবাসা এবং অশ্রুজলে চিরনিদ্রায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা সার্জেন্ট ( অবঃ) মো: তারা মিয়া।

আজ (১২ ফ্রেব্রুয়ারী) শুক্রবার দুপুর সাড়ে ১২ টার সময় চিকিৎসাধীন অবস্থায় ঢাকা সম্মিলিত সাময়িক (সিএমএইচ) হাসপাতালে সার্জেন্ট অবঃ মো: তারা মিয়া (৬৯) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

তিনি বিজয়নগর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই মেয়ে, দুই ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার ( ১২ ফ্রেব্রুয়ারী) রাত সাড়ে ৯ টায় উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের মিরাশানী হাফিজিয়া মাদ্রাসা মাঠে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযার নামাজের পূর্বে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অর্নার প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো: মাহবুবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা দবির আহমেদ ভূঞা সহ পুলিশ প্রশাসন, ক্তিযোদ্ধাগণ, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

বীর মুক্তিযোদ্ধা সার্জেন্ট (অবঃ) মো: তারা মিয়াকে শেষ বিদায় জানাতে সর্বস্থরের মানুষ উপস্থিত হয়ে জানাযার নামাজে শরিক হন। পরে জানাযার নামাজ শেষে পারিবারিক করবস্থানে তাকে সমাহিত করা হয়েছে।