সুহিলপুরের মহসিন খন্দকারের উদ্যোগে মোকতাদির চৌধুরী জন্মদিন পালিত

ব্রাহ্মণবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া সদর, 20 January 2021, 46 বার পড়া হয়েছে,

রাইট টাইমস ডেস্ক:
ব্রাহ্মণবা‌ড়িয়ার সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সুহিলপুর ইউনিয়ন পরিষদের বর্তমান মেম্বার,আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মোঃ মহসিন খন্দকারের উদ্যোগে বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সংসদের স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া ৩ আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি মহোদয় জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

২০ ই জানুয়ারি রোজ বুধবার সন্ধ্যা ৬ টার সময় সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা নিজ বাড়ির প্রাঙ্গণে র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি জন্মদিনের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক এড.মাহবুবুল আলম খোকন,জেলা আওয়ামীগের সহ-সভাপতি মুজিবুর রহমান বাবুল,পৌর আওয়ামীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, সদর উপজেলা আওয়ামীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূঁইয়া,জেলা যুবলীগের সভাপতি এড. শাহানুর ইসলাম, সাধারণ সম্পাদক এড.সিরাজুল ইসলাম ফেরদৌস,জেলা যুব মহিলা সভাপতি রাবেয়া খাতুন রাকি ও সহ-সভাপতি জেলা যুব মহিলা তাহমিনা আক্তার পান্না,জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ইখতিয়ার উদ্দীন স্বপন, জেলা যুবলীগের সহ-সভাপতি জুগলুল হায়দার, জেলা যুবলীগ নেতা মশিউর রহমান লিটন,জেলা যুবলীগ নেতা মাসুদুর রহমান মাসুদ,সুহিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাঙ্গাগীর কবির খান দুলাল,সুহিলপুর ইউনিয়ন আওয়ামীগের সাধারণ সম্পাদক কাজী শাহারুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জিয়াউল আমিন জুয়েল ও সাবেক সহ-সভাপতি শামসুজ্জামান পারভেজ চৌধুরী, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী খায়রুল ইসলাম, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিমন আল স্বাধীন,পৌর ছাত্রলীগের সহ-সভাপতি এনামুল হক পারভেজ ও ঘাটুুরার খন্দকার বংশের মুরব্বিয়ান ও সুহিলপুর ইউনিয়ের প্রত্যেক ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বিশিষ্ট মুরব্বিগন।

পরে র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি মহোদয় দীর্ঘ আয়ু কামনা সহ সকলের আত্বার শান্তি কামনার জন্য দোয়া করা হয়। দোয়া করা হয়।

সর্বশেষে কেক কেটে ও প্রীতিভোজের মাধ্যমে জন্মদিনের অনুষ্ঠান উদযাপন করেন উপস্থিত নেতৃবৃন্দরা।