আখাউড়ায় জুয়া খেলার লাখ টাকা ও কাউন্সিলর প্রার্থী সহ গ্রেফতার ১০

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া, 12 December 2020, 184 বার পড়া হয়েছে,

রাইট টাইমস ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় খড়মপুর মাজার কমপ্লেক্স এলাকা থেকে পুলিশ অভিযানে জুয়া খেলার প্রায় ১ লাখ ১৪ হাজার টাকা সহ ১০ জন জুয়াড়ি কে গ্রেফতার করা হয়েছে ।

শুক্রবার (১১ ডিসেম্বর) রাত সাড়ে ১১ টায় অত্র পৌরসভার খড়মপুর মাজার কমপ্লেক্স এলাকায় আফজাল খান খাদেম এর মুদি দোকান থেকে তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। আজ শনিবার দুপুরে আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আটকৃতরা হলেন, পৌরশহরের রাধানগরের বাসিন্দা মোঃ মুরাদ মিয়ার ছেলে ১। মোঃ সুজন মিয়া(২৮)। সুজন অত্র পৌরসভার ৬ নং ওয়ার্ড থেকে সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী। পৌরশহরের খড়মপুর গ্রামের বাসিন্দা মৃত মোঃ হিরণ খান খাদেমের পুত্র ২। আফজাল খান খাদেম (৩৫) ও তার ভাই ৩। মোঃ মোস্তাক খান খাদেম (৪০)। একই এলাকার কাজী কুদ্দুস খাদেমের পুত্র ৪। কাজী জোসেফ খাদেম (৩৫), মৃত আঃ সালাম খাদেমের পুত্র ৫। মোঃ সাদ্দাম খাদেম। সহিদ খাদেমের পুত্র ৬। মোঃ আসাদুল খাদেম (৩৫), মিরাজ খাদেমের পুত্র ৭। মোঃ সোহেব খাদেম(৩৩), পৌরসভার দূর্গাপুর মধ্যপাড়ার মৃত মোঃ সুলতান মিয়ার ছেলে ৮। মোঃ আবুল হোসেন(৪০), রাধানগর বনিকপাড়ার হিরন খানের পুত্র ৯। মোঃ সোহাগ মিয়া (৩০), এবং জেলা সদর চান্দি গ্রামের নদীরপাড়ের বাসিন্দা আঃ কাশেমের পুত্র ১০। মোঃ রাজু মিয়া (২০)।

থানা পুলিশ জানিয়েছে, সু নিদিষ্ট তথ্যের ভিত্তিতে খড়মপুর মাজার এলাকায় মোঃ আফজাল খান খাদেমের মীরা স্টোর নামে একটি মুদির দোকান রয়েছে। সেই দোকানের সামনে মুদিমাল বিক্রি হয় এবং এর পিছনের রুমে বসে আসামিরা জুয়া খেলতেছিল। তখন মোবাইল টহল পুলিশ খবর পেয়ে অভিযান চালিয়ে জুয়ার সরঞ্জাম ও ১ লক্ষ ১৩ হাজার ৯ শত টাকা উদ্ধার পূর্বক তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

যোগাযোগ করা হলে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব রসুল আহমেদ নিজামী জুয়াড়িদের আটকের সত্যতা নিশ্চিত করে জানান আমরা গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করি এবং এলাকায় মাদক জুয়াড় বিরুদ্ধে আমাদের সাড়াশি অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply