আখাউড়ায় কাজলকে ব্যবসায়ী নেতাদের সমর্থন

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া, 14 November 2020, 39 বার পড়া হয়েছে,

মোহাম্মদ আবির ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আখাউড়া স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক ও সি এন্ড এফ এজেন্ট অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে মতবিনিময় সভায় মেয়র তাকজিল খলিফা কাজল কে ব্যবসায়ী নেতাদের আনুষ্ঠানিক সমর্থন দেওয়া হয়েছে।

আজ ১৪ নভেম্বর শনিবার দুপুর ১২ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া জেলার জেলার আখাউড়া স্থলবন্দরে সীমান্ত মার্কেটে অবস্থিত আমদানি-রপ্তানিকারক ও সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন অস্থায়ী কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় বক্তারা বলেন আমরা সবাই একমত হয়েছি, আমরা তাকজিল খলিফা কাজল কে মেয়র নির্বাচিত করতে চাই।

আমদানি-রপ্তানিকারক ও সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি হাজী শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক মনির হোসেন বাবুল।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমদানী-রপ্তানী কারক এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, যুগ্ন সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম, সি এন্ড এফ এজেন্টের সহ-সভাপতি হাসিবুল হাসান যুগ্মসাধারণ সম্পাদক নাসির উদ্দিন, মোস্তফা মোল্লা, সদস্য আক্তার হোসেন সাজু, মৎস্য রপ্তানিকারক এসোসিয়েশনের সভাপতি ইদন মিয়া, উপদেষ্টা মন্ডলীর সদস্য খোকন খান ও হাবিবুর রহমান প্রমুখ।

  • 7
    Shares