ফ্রান্সে বিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রকাশ ও বিদ্বেষী বক্তব্যের প্রতিবাদে হরষপুরে বিশাল বিক্ষোভ

বিজয়নগর, ব্রাহ্মণবাড়িয়া, 8 November 2020, 66 বার পড়া হয়েছে,

রাইট টাইমস ডেস্কঃ ফ্রান্সে বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর অবমাননার প্রতিবাদে ফ্রান্সের পণ্য বর্জনসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে হরষপুর ইউনিয়ন পরিষদের সামনে এক্তারপুর, মেঘশিমুইল,জালালপুর,নয়াহাটি গ্রামের আহলে সুন্নাত ওয়াল জামাতের নেতৃবৃন্দের নেতৃত্বে এলাকাবাসীর এক বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ মিছিলটি আজ ৮ ই নভেম্বর রোজ রবিবার সকালে ১০ টায় এক্তারপুর থেকে শুরু হয়ে হরষপুর দিয়ে নিদারাবাদ বাজার ও হরষপুর স্টেশন বাজারে প্রদক্ষিণ করে হরষপুর ইউনিয়ন পরিষদের সামনে এসে ভিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় বিক্ষোভ মিছিল ও সমাবেশ থেকে থেকে ফ্রান্স ও ফ্রান্সের প্রেসিডেন্টের বিপক্ষে বিভিন্ন ধরনের স্লোগান দেয় বিক্ষোভকারীরা। পরে বিক্ষোভ মিছিল শেষে বক্তারা ফ্রান্সের পণ্য বয়কট এর ডাক দেন ও সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানান সরকার যেন বিশ্বনবী হযরত মুহাম্মদ সাল্লাহু সাল্লাম অবমাননা করায় ফ্রান্সের রাষ্ট্রদূতকে তলব করে কঠোর ভাষায় প্রতিবাদ জানাতে। ও প্রয়োজনে ফ্রান্সের সাথে সকল ধরনের কূটনৈতিক সম্পর্ক বিচ্ছিন্ন করে।

এসময় মেঘশিমুইল জামে মসজিদের ইমাম মাওঃ হেলাল আহাম্মেদ পরিচালনায় স্বাগত বক্তব্য এক্তারপুর যুব উন্নয়ন সংঘের সভাপতি আমানুর রশিদ ভূঁইয়া, আরো বক্তব্য রাখেন জালালপু জামে মসজিদের ইমাম হাফেজ কারী মোঃ মোজাম্মেল হোসেন,নয়াহাটি জামে মসজিদের ইমাম মাওঃ মোঃ আবু আইয়ুব আনছারী,এক্তারপুর দক্ষিণ পাড়া নূরে মদিনা মসজিদের ইমাম মাওঃ মোঃ আব্দুল আল মামুন,এক্তারপুর পূর্ব পাড়া জামে মসজিদের ইমাম মাওঃ মোঃ আশারাফুল ইসলাম প্রমুখ।

বিক্ষোভ সমাবেশ শেষে বিশ্ব মুসলিম উম্মাহ শান্তি কামনা করে দোয়া করা হয়।পরে ফ্রান্সের প্রেসিডেন্টে ইমানুয়েল কুশপুত্তলি দাহ করা হয়।

উলেখ্য বিশ্বনবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু সাল্লাম কে অবমাননা করে ফ্রান্সের বহুতল দুটি ভবনে ও ফ্রান্সের পত্রিকায় যে ব্যঙ্গচিত্র প্রকাশ করছে। এবং বিশ্বনবী ও ইসলাম নিয়ে ফ্রান্সের প্রেসিডেন্টে ইমানুয়েল ম্যাক্রো যে বিদ্বেষ মূলক বক্তব্য দেওয়ার প্রতিবাদে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদী সমাবেশ অনুষ্ঠিত হয়।

  • 6
    Shares