মাধবপুরে প্রতিবন্ধী ভাইকে খুন।

সিলেট, হবিগঞ্জ, 18 October 2020, 34 বার পড়া হয়েছে,

লিটন পাঠান, মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর পৌরসভার ১নং ওয়ার্ডের পুর্ব মাধবপুরে প্রতিপক্ষকে ফাঁসাতে আপন প্রতিবন্ধী ভাই রাষ্টু মিয়াকে (৪০) মেরে ফেলার অভিযোগ উঠেছে, নিহত রাষ্টু মিয়া ওই এলাকার গুনি মিয়ার ছেলে এলাকাবাসী জানান গুনি মিয়া ও তার লোকজনের বিরুদ্ধে থানায় একাধিক মাদক ছিনতাই মামলা রয়েছে তাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে
পুর্ব মাধবপুর, বার চান্দুরা, মুরাদপুর ও হরিশ্যামাসহ অনেক গ্রামবাসী।

বুধবার রাতে এক সভায় মিলিত হয় সভায় কয়েক হাজার লোক, জড়িত
হয় সভা শেষে লোকজন বাড়ি ফেরার পথে গুনি মিয়ার লোকজন এলাকা বাসীর উপর হামলা চালায়, জনরোষ থেকে বাঁচতে পরিবারের সদস্যরা তাদের প্রতিবন্ধী ভাই রাষ্টু মিয়াকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে মৃমৃর্ষ অবস্থায় তাকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন

এ ব্যাপারে সভায় উপস্থিত আন্দিউড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আক্তার মিয়া জানান, আমার ওয়ার্ডসহ কয়েকটি এলাকার লোকজনের উপজেলায় যাতায়াতের এক মাত্র রাস্তা গুনি মিয়ার বাড়ির সামনে দিয়ে তার ছেলেরা মাদক ব্যবসার পাশাপাশি আমার এলাকার লোকজনের বাড়ি যাওয়ার পথে প্রায়ই ছিনতাই করে টাকা পয়সা লুট করে নিয়ে যায়।

তাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে কয়েক গ্রামের লোকজন সভা করে স্থানীয়
প্রশাসনের কাছে স্মারকলিপি দেয়ার সিদ্ধান্ত নেয়, সভা, শেষে লোকজন বাড়ি ফিরে যাওয়ার সময় গুনি মিয়ার ছেলেরা গ্রামবাসীর উপর হামলা চালায়। এবং এলাকাবাসীকে ফাঁসাতে তাদের প্রতিবন্ধী ভাইকে মেরে ফেলে সভায় উপস্থিত মাধবপুর পৌরসভার ১নং ওয়ার্ডের উপ-নির্বাচনে নবনির্বাচিত।

কাউন্সিল আফজাল পাঠান জানান- তাদের অত্যাচারে লোকজন অতিষ্ঠ। তাই প্রতিকারের জন্য কয়েক এলাকার লোকজন সভায় বসেছিল সভা শেষে লোকজন বাড়ি ফেরার পথে তাদের উপর হামলা চালায় গুনি মিয়ার লোকজন। এ ব্যাপারে থানার ডিউটি অফিসার জানান এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে পরিস্থিতি এখন শান্তু।

  • 2
    Shares