বনপা’র ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আহবায়ক শাহীন ও সদস্য সচিব সুমন

ব্রাহ্মণবাড়িয়া, সরাইল, 14 October 2020, 49 বার পড়া হয়েছে,

মোঃ রোবেল মিয়া :
বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা)-এর ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। এতে আহবায়ক আল আমীন শাহীন (নতুন মাত্রা) এবং সদস্য সচিব আরিফুল ইসলাম সুমন (পুবের আলো)।
সাত সদস্যের এই আহবায়ক কমিটি শনিবার (১০ অক্টোবর) অনুমোদন দেন বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন- বনপা’র কেন্দ্রীয় কমিটির সভাপতি শামসুল আলম স্বপন এবং সাধারণ সম্পাদক এ এইচ এম রোকমুনুর জামান রনি।
ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আহবায়ক কমিটিতে অন্যান্য পদে রয়েছেন- প্রথম যুগ্ম আহবায়ক ইব্রাহিম খান সাদাত (দৈনিক কুরুলিয়া), যুগ্ম আহবায়ক মীর মো. শাহীন (নিউজ ব্রাহ্মণবাড়িয়া), যুগ্ম আহবায়ক নুরুন্নবী ভূঁইয়া (আখাউড়া নিউজ), কার্যকরী সদস্য আবদুল্লাহ নাঈম (ডিজিটাল ব্রাহ্মণবাড়িয়া) ও কার্যকরী সদস্য আজহার উদ্দিন (ম্যাপ নিউজ)
জানা গেছে, অনলাইন নিউজ পোর্টাল মালিকদের দ্বিতীয় আবাসভূমি “বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন – বনপা” একটি অরাজনৈতিক ও অলাভজনক প্রতিষ্ঠান। ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আহবায়ক কমিটি আগামী তিন মাসের জন্য অনুমোদন দেয়া হয়েছে। এই তিন মাসের মধ্যে কেন্দ্রের পরামর্শ অনুযায়ী নির্বাচনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন হবে।
এরআগে যথাযথ নিয়ম অনুযায়ী ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আহবায়ক কমিটির সদস্যরা নিউজ পোর্টালের মালিক হিসেবে বনপা’র কেন্দ্রীয় কমিটিতে আবেদন করে তাঁরা সদস্য পদ লাভ করেন।

  • 19
    Shares