মাধবপুর উপজেলায় পাজারু জিপ ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চার জন নিহত

সিলেট, হবিগঞ্জ, 7 September 2020, 251 বার পড়া হয়েছে,

লিটন পাঠান, মাধবপুর প্রতিনিধি

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় পাজারু জিপ ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চার জন নিহত ও একজন আহত হয়েছে। সোমবার (৭ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে উপজেলার নয়াপাড়া ইউনিয়নের সাহেব বাড়ি গেইট নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, সিলেটগামী একটি পাজারু জিপ ঢাকা সিলেট মহাসড়কের সাহেব বাড়ি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই পাজারু জিপের দুই জনের মৃত্যু হয় এবং তিন জন আহত হন। আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কাজল মিয়া (২৫) ও নওরিন ২০) নামে আরও দুই জনের মৃত্যু হয়। আহত কনিকা বেগম (২৩) কে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে নিহত ২ জন পুরুষ।তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

তাদের বয়স আনুমানিক ৪০/৪২ বছর হবে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) তৌফিকুল ইসলাম তৌফিক জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলে দুই জন নিহত ও তিন জন আহত হয়েছে। আহতদের অবস্থা আশংকাজনক। আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

তবে এখনো নিহত ও আহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি, দুর্ঘটনাস্থলের দুই পাশে কয়েক কিলোমিটার লম্বা যানজটের, সৃষ্টি হয়েছে আমরা রাস্তা ক্লিয়ার করে হাসপাতালে যাব পরিচয় নিশ্চিত হওয়ার জন্য।