আখাউড়ায় মামলা তুলে নিতে হুমকির অভিযোগ

আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া, 29 August 2020, 260 বার পড়া হয়েছে,

মোহাম্মদ আবির ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মোগরা ইউনিয়নের মোগড়া গ্রামের মোছাঃ আয়েশা বেগম আখাউড়া থানায় সাধারণ ডায়েরি (জিডি)করেছেন সেখানে উল্লেখ করেন তার মেয়ে ঈশা আক্তার মোগড়া হাই স্কুলের সপ্তম শ্রেণীতে লেখাপড়া করে। ঈশা আক্তার সহ এলাকার আরো অনন্য মেয়েরা মোগড়া হাই স্কুলের শিক্ষক আশরাফুল ইসলাম হিরনের কাছে প্রাইভেট পড়িতে শিক্ষক হিরনের বাসায় যাইতো এমতাবস্থায় ঘটনার পূর্বে আশরাফুল ইসলাম হিরন ঈশা আক্তার কে প্রাইভেট পড়া শেষে শিক্ষক হিরনের কক্ষে নিয়ে যৌন নিপীড়ন করেছেন এই মর্মে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আখাউড়া থানায় অভিযোগ দায়ের করেন। উক্ত মামলায় আশরাফুল ইসলাম হিরন মহামান্য হাইকোর্ট থেকে অন্তর্বর্তীকালীন জামিন আদেশ পেয়ে বাড়িতে আসেন এবং আয়েশা বেগম কে মামলা তুলে নিতে প্রকাশ্যে হুমকি দিয়েছেন এ অভিযোগে ২০ আগস্ট আখাউড়া থানায় সাধারণ ডায়েরি করেন আয়েশা বেগম।

এ ব্যাপারে আখাউড়া থানার এসআই নিতাই দাস জানান অভিযোগটি তদন্তাধীন রয়েছে। তদন্ত শেষে প্রমাণিত হলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

হুমকির ব্যাপারে জানতে চাওয়া হলে আশরাফুল ইসলাম হিরন জানান আমি এ ব্যাপারে কিছুই জানিনা আমি শারীরিকভাবে অসুস্থ আমি ঢাকা আছি বাড়িতে গিয়েছি আমার মায়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মুখে তাদের কিছুই বলি নাই আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়েছে আইন অনুযায়ী যা হওয়ার তা হবে হুমকির প্রশ্নই আসে না।