মাধবপুরে নানা বাড়িতে বেড়াতে এসে লাশ হল শিশু লামিয়া

সিলেট, হবিগঞ্জ, 16 August 2020, 306 বার পড়া হয়েছে,

লিটন পাঠান মাধবপুর প্রতিনিধি :হবিগঞ্জের মাধবপুরে নানা বাড়িতে বেড়াতে আসাই কাল হলো ছয় বছরের লামিয়ার। একটি মর্মান্তিক দুর্ঘটনায় বেঘোরে প্রাণ হারায় সে। জানা গেছে ব্রাহ্মণবাড়ীয়া জেলার বিজয়নগর উপজেলার পাক হরষপুর গ্রামের মো. আশিক মিয়া ও পাপিয়া সুলতানা (পুতুল)-এর ছোট মেয়ে মোছা. লামিয়া আক্তার (৬)। সে মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের শিয়ালউড়ি গ্রামের আব্দুর রশিদ মিয়ার নাতিন। গতকাল (১৫ আগস্ট) শনিবার দুপুরে বিজয়নগর উপজেলা থেকে মাধবপুর উপজেলার।

শিয়ালউড়ি গ্রামে মেয়েটির নানার একটি বিয়ের অনুষ্ঠানে আসে সে বাবা-মার সঙ্গে। লামিয়ার বাবা আশিক মিয়া জানান একই দিন সন্ধ্যা ৭ ঘটিকার সময় লামিয়া খেলা করতে গেলে শিয়ালউড়ি গ্রামের বেনু মিয়ার ছেলে ফুল মিয়া (৩০) অটো রিস্কার ড্রাইভার গ্রামের রাস্তার মধ্যে গাড়িটি পিছনে ঘুরাতে চাইলে পিছনে থাকা লামিয়া গাছের সাথে চাপ লেগে বুকে এবং মাথায় প্রচন্ড আঘাত পায় সাথে সাথে লামিয়ার নাক মুখ দিয়ে রক্ত বের হতে শুরু করে।

পরে স্থানীয় লোকজন হরষপুর স্টেশন বাজারে পল্লী চিকিৎসক ডাক্তার আব্দুর রহমানের কাছে নিয়ে গেলে তিনি লামিয়াকে মৃত ঘোষণা করেন।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ ইকবাল হোসেন সত্যতা নিশ্চিত করে জানান, খবর পাওয়ার পর কাশিম নগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোর্শেদ আলমকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

কাসিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোর্শেদ আলম জানান দুর্ঘটনায় নিহত শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য বোবরার ১৬/৮/২০২০ইং সকালে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।