ঘাতকরা বঙ্গবন্ধুর আদর্শকে হত‌্যা কর‌তে চে‌য়ে ছিল, মোকতা‌দির চৌধুরী এম‌পি

বিজয়নগর, ব্রাহ্মণবাড়িয়া, 15 August 2020, 223 বার পড়া হয়েছে,

ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করতে চাইনি,চেয়েছে তার আদর্শকে হত্যা করতে। পাকিস্তানী ভাবধারা আবার দেশে কে ফিরিয়ে নিতে। পৃথিবীতে যত মারামারি, কাটাকাটি, দাঙ্গাফ্যাসাদ হয় তার বেশীর ভাগ ধর্মীয় ইস্যুর কারনে হচ্ছে। তাই জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭১ সালে স্বাধীনতা পর থেকে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার কাজে যখন এগিয়ে যাচ্ছিলেন তখনেই ঘাতকরা তাকে হত্যার মাধ্যমে দেশেকে আবার পাকিস্তানি ভাবধারা ফিরিয়ে নিতে চেয়েছে বলে মন্তব্য করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া -৩ (সদর-বিজয়নগর) সংসদীয় আসনের মাননীয় সংসদ সদস্য র আ ম উবাইদুল মোকতাদির চৌধুরী এমপি।

আজ শনিবার (১৫ আগস্ট) বিকাল সাড়ে ৪ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিজয়নগর উপজেলা প্রশাসনের আয়োজিত আলোচনা সভা ও দোয়ার মাহফিল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কে এম ইয়াসির আরাফাতের সভাপতিত্বে ও সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আল মামুনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা লুৎফুর রহমান (মুকাই আলী), উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জহিরুল ইসলাম ভুঞা,সাধারণ সম্পাদক এডঃ তানভীর ভূঁইয়া,সহকারি কমিশনার (ভূমি) মো: মাহবুবুর রহমান, ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিত্রী রানী,সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এইচ এম মাহবুব হোসেন,সহ-সভাপতি আবু মুছা আনছারি,ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব এর সদস্য সচিব দীপক চৌধুরী বাপ্পি, থানা অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান রহমানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিক ও বিভিন্ন রাজনৈতিক অঙ্গ সংগঠন,সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে উপজেলা সমাজসেবা অফিসের মাধ্যমে বরাদ্দকৃত গরিব অসহায় অসুস্থতাজনিত মানুষের চিকিৎসা সেবার জন্য ৪৭ জনকে ৫০ হাজার করে মোট ২৩ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরণ, উপজেলা যুব উন্নয়ন থেকে প্রশিক্ষণ নিয়ে আত্ব কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ৬ জনের মাঝে ৪ লক্ষ্য ৬০ হাজার টাকার ঋন বিতরণ, প্রতিবন্ধীদের মাঝে ৪ টি ওয়েল চেয়ার বিতরণ করা হয়েছে।

Leave a Reply