নাসিরনগর উপজেলা পূজা উদযাপন পরিষদের পক্ষ হতে ১৮০০ মাস্ক বিতরণ

নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়া, 9 August 2020, 228 বার পড়া হয়েছে,

মোঃ অাব্দুল হান্নান ,নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়া,,জেলার নাসিরনগরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নাসিরনগর উপজেলা শাখার পক্ষ হতে ১৩ ইউনিয়নে ১৮০০ মাক্স বিতরণ করা হযেছে।৯ অাগষ্ট ২০২০ রোজ রবিবার সকাল ১০ ঘটিকার সময় এক যোগে সামাজিক দূরত্ব নিশ্চিত করে ১৮০০ মাস্ক বিতরণ করেন উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।
করোনাভাইরাস আতঙ্ক নয় দরকার আপনার সচেতনতা। এই বিষয়কে সামনে রেখে জনগণ কে সচেতন করার জন্য এই আয়োজন করা হয়। এ সময় প্রতিষ্ঠাতা সভাপতি কাজল জ্যােতি দত্ত বলেন- নাসিরনগর উপজেলা পূজা উদযাপন পরিষদ দল মত নির্বিশেষে সব সময় মানুষের পাশে আছে।

সাধারণ সম্পাদক -নির্মল চৌধুরী বলেন-জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে করোনা ভাইরাসের দূযোর্গেও প্রতিটি কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন এবং আর্থিক সহায়তা প্রদান করেছেন। তেমনি ভাবে নাসিরনগরের মাটি ও মানুষের নেতা মাননীয় সংসদ সদস্য বি,এম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি মহোদয় সর্বোচ্চ সময় দিয়ে নাসিরনগরের মানুষের সহযোগিতা করেছেন।
এই কারণে নাসিরনগরের সনাতন ধর্মাবলম্বী তথা সর্বসাধারণের পক্ষ হতে মাননীয় সাংসদকে ধন্যবাদ জানাই এবং তার প্রতি আমরা কৃতজ্ঞতা জানাই।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও গৌর মন্দিরের সভাপতি কাজল জ্যােতি দও,সহ-সভাপতি ভানু লাল চন্দ,সহ-সভাপতি কার্তিক দাস,সহ-সভাপতি ডাক্তার শ্রীবাশ দাস,সাধারণ সম্পাদক নির্মল চৌধুরী, কোষাধ্যক্ষ স্বরজিত দাস, যুগ্ম সম্পাদক বরুণ সরকার, প্রচার সম্পাদক-সুশেন গোপ,সমাজ কল্যাণ সম্পাদক ভানু দেব,সহ সাংগঠনিক সম্পাদক বিশ্বদেব চক্রবর্তী, ধর্মীয় প্রতিষ্ঠান বিষয়ক সম্পাদক-চম্পক রায়,আইন বিষয়ক সম্পাদক ডাক্তার বিধু ভূষন চৌধুরী, যুগ্ম সম্পাদক গনেশ বর্ধন, কার্যকরী সদস্য মন্টু গোপ, পরিমল দাস, অরুণ ভট্টাচার্য, অসিত দাস, সুরঞ্জিত দেবনাথ, দিলীপ দাস, মনোজ পোদ্দার,বিশ্বনাথ দেব, সাচনি দাস,তাপস দাস, বসন্ত সরকার, বিজয় দাস, সন্জিত দাস, জিতেন্দ্র সরকার, স্বপন চৌধুরী, শ্রী কান্ত দাস,জয়ন্ত দেব,গৌর মন্দিরে সাধারণ সম্পাদক সবুজ দাস, গৌর মন্দিরে কোষাধ্যক্ষ রতন বণিক ,নগেন্দ্র দাস, কুমার প্রদীপ,মোহনলাল দাস, প্রমুখ।