মাধবপুর মনতলা আক্তার ইলেকট্রনিক্স এর শো রুমের শুভ উদ্বোধন।

সারাদেশ, হবিগঞ্জ, 24 July 2020, 163 বার পড়া হয়েছে,

লিটন পাঠান মাধবপুর প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুর উপজেলার মনতলা
আক্তার ইলেকট্রনিক্স এর শো রুমের শুভ উদ্বোধন করা হয়েছে এ উপলক্ষে শুক্রবার (২৪-জুলাই) বিকালে মনতলা বাজারে এক মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। মিলাদ ও দোয়া শেষে আক্তার ইলেকট্রনিক্স শো রুমের ফিতা কেটে শুভ উদ্বোধন করেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আরিফুর রহমান আরিফ চেয়ারম্যান ৩নং বহরা ইউপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এহতেশামুল উল বার চৌধুরী লিপু। মনতলা পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আঃ কাইয়ুম। আরও উপস্থিত ছিলেন।

সাবেক চেয়ারম্যান সোহাগ ২নং চৌমুহনী আরও উপস্থিত ছিলেন সাংবাদিক লিটন পাঠান আরও উপস্থিত ছিলেন পুলিশ ফাঁড়ির এসআই নাজিম এসআই নাছিম। হাজী আবু তাহের শাহিন আলম রিপন। শাহিন মিয়া হাজী সাজু মিয়া ফজলুল হক তপন মির্জা ইকরাম শেখ সাগর।

মনিরুল ইসলাম মন্টি নাছির মিয়া হাজী মকসুদ আলী হাজী নুর মিয়া প্রমুখ। এ সময় আক্তার ইলেকট্রনিক্স শো রুমের মালিক মোঃ আকতার হুসাইন বলেন। ব্যবসা সুন্দর করে পরিচালনা করার জন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন এবং আরও বলেন।

একই ছাদের নিচে তিনটি জনপ্রিয় ব্র্যান্ড পাওয়া যাচ্ছে। ভিশন ও মিনিস্টার এবং ওয়ালটন টিভিসহ সকল পণ্য সুলভ মূল্যে পাওয়া যাবে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ফ্রিজ টিভিসহ সকল পণ্যে রয়েছে বিশাল মূল্য ছাড়। স্থান মনতলা জনতা ব্যাংক সংলগ্ন হারু মাস্টার ম্যনশন।

  • 88
    Shares