শেরপুরে মাছ ধরতে গিয়ে সাপের কামড়ে হতাহত ২

শেরপুর, সারাদেশ, 22 July 2020, 84 বার পড়া হয়েছে,

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ শেরপুরের নকলায় বিলে মাছ ধরতে গিয়ে সাপের কামড়ে ২ জন হতাহত হয়েছে। মঙ্গলবার মধ্যরাতে উপজেলার বানের্শ্বদী ইউনিয়নের বাউসা গ্রামের বিলে ওই ঘটনা ঘটে। নিহত আব্দুস সোবাহান ওরফে ভূষি (৫২) বাউসা গ্রামের মৃত নছিম উদ্দীনের ছেলে এবং জামাল মিয়া (৫০) একই গ্রামের হুরমুজ মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নকলা উপজেলার বানের্শ্বদী ইউনিয়নের বাউসা বিলে বন্যার পানি বৃদ্ধি পাওয়ায় মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে আব্দুস সোবাহান ভূষি ও জামাল মিয়া কারেন্ট জাল নিয়ে মাছ ধরতে যায়। বিলের পানি থেকে কারেন্ট জাল তুলতে গেলে সোবাহানের পিঠে একটি বিষধর সাপে কামড় দিলে সে পাশে থাকা তার জামাল মিয়াকে ডাক দিলে সেও জানায়, তার হাতেও সাপে কামড় দিয়েছে। পরে তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন গিয়ে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক আব্দুস সোবাহানকে মৃত ঘোষণা করেন।

আহত জামাল মিয়া একই হাসপাতালে অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। বুধবার সকালে চিকিৎসকরা জানিয়েছেন, জামাল মিয়ার অবস্থা এখন উন্নতির দিকে। নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।