আখাউড়ায় সাংবাদিকের উপর হামলা তিন মাস পর হামলাকারীদের চারজন আটক বাকি রয়েছে ৫ জন

আখাউড়া, 30 June 2020, 309 বার পড়া হয়েছে,

মোহাম্মদ আবির ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মোগড়া ইউনিয়নের মোগড়া গ্রামে গত ২১ মার্চ সংবাদ সংগ্রহের জন্য এশিয়ান টিভির আখাউড়া প্রতিনিধি মোহাম্মদ অমিত হাসান আবির, দৈনিক বর্তমান কথা পত্রিকার আখাউড়া প্রতিনিধি জুয়েল মিয়া, দৈনিক আমাদের বাংলার আখাউড়া প্রতিনিধি মোঃ ইসমাইল ঘটনাস্থলে যাওয়ার সাথে সাথে তিনজন সাংবাদিকের উপর অতর্কিত হামলা এবং ক্যামেরা ছিনতাই করে নিয়ে যায় এ ঘটনায় বাদী হয়ে মোহাম্মদ অমিত হাসান আবির থানায় অভিযোগ দায়ের করেন ২১ শে মার্চ হামলায় অভিযুক্ত ৯ জনের বিরুদ্ধে তারা হলেন
ভূমিদস্যু আবু সায়েদ পিতা আব্দুল ওহাব, সুমন মিয়া পিতা আবু সামাদ, বাকের খন্দকার পিতা অজ্ঞাত,গোলাম মোস্তফা পিতা-মৃত আব্দুল জলিল আব্দুল কাদের পিতা-মৃত আব্দুল জলিল,আবুল কাশেম পিতা-মৃত আব্দুল জলিল, জবিউল্লাহ পিতা মোস্তফা,নাঈম পিতা আব্দুল কাদের,রহিমা খাতুন পিতা আবু সামাদ।

অভিযোগের পরবর্তীতে ২৭ শে জুন রাতে আখাউড়া থানা পুলিশ চারজনকে আটক করে আটককৃতরা হলেন বাকের খন্দকার, আব্দুল কাদের,আবুল কাশেম এবং জবিউল্লাহ তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া আদালতে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে আখাউড়া থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ রসুল আহমেদ নিজামী জানান অভিযুক্তদের মধ্যে চারজনকে আটক করা হয়েছে বাকিদের আটকের চেষ্টা চলছে।

Leave a Reply