হীরামনি ও মারুফা হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে নাঃগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা, ছাত্র অধিকার পরিষদ

ঢাকা, 17 June 2020, 245 বার পড়া হয়েছে,

রিয়াদ মাহামুদ – নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ আজ (১৬ই জুন, ২০২০)ইং দুপুর ২ঘটিকায় সিদ্ধিরগঞ্জ প্রেস ক্লাবের সামনে স্বাস্থ্যবিধি মেবে লক্ষীপুরের হীরামনি ও নেত্রকোনা বারহাট্টার মারুফার ধর্ষণ ও হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র অধিকার পরিষদ।
এসময় ছাত্র অধিকার পরিষদের সদস্যারা ছাড়াও সাধারণ মানুষ এ মানববন্ধন এ অংশগ্রহণ করে এবং দোষীদের বিচারের আওতায় আনার দাবি জানায় সরকারের কাছে। উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন জেলার যুগ্ম-আহ্ববায়ক খান শাহরিয়ার ফয়সাল ও রাকিব মাহমুদ কালাম।
এসময় ফয়সাল বলেন: হীরামনি ও মারুফার মতো মেয়ে প্রায় প্রতিনিয়তই ধর্ষনের মতো জঘন্য নির্যাতনের শিকার হচ্ছে। ধর্ষকরা তাদের পাপ মোচন করতে নিষ্পাপ প্রান গুলোকে হত্যাকাণ্ডে রূপদান করে। এই পরিস্থিতি বন্ধ কর‍তে হলে দরকার কঠোর থেকে কঠোরতর শাস্তি যা সমাজের কাছে দৃষ্টান্তমূলক হয়ে থাকে, এবং পরবর্তীতে আর কেউ এই ধরবের কাজ করার সাহস না পায়। আমাদের সবারই ঘরে মা-বোন আছে, তাই তাদের বিচার পাইয়ে দিতে আমাদের সবার প্রতিবাদ করা উচিৎ। তবেই দেশে সুষ্ঠু বিচার আদায় হবে, নির্বিচারে নির্যাতনের শিকার হবে না আর কোনো মা-বোন।
উক্ত মানববন্ধন আরো উপস্থিত ছিলেন সাগর কাজী, রাহাত খান, সোলাইমান, ইয়াসিন আরাফাত, তাসরিফুল হক, মুশফিকুর রহমান, জুবায়ের, রুবেল, তুহিন প্রমুখ

Leave a Reply