মাধবপুরে ১জন নারী মৃতসহ ৮ জনের করোনা শনাক্ত

সিলেট, 11 June 2020, 328 বার পড়া হয়েছে,

লিটন পাঠান মাধবপুর প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুর থানার এক জন।
এএসআই সহ ৮ পুলিশ সদস্য কোভিড (১৯) আক্রান্ত হয়েছেন এদিকে, করোনার উপসর্গ নিয়ে সিলেটর একটি বে সরকারী হাসপাতালে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইকবাল হোসেন।

চিকিৎসাধী থাকলেও ওনার কোভিড১৯ নেগেটিভ এসেছে। এদিকে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া গীতা রানী রায়, করোনা পজেটিভ এসেছে তিনি পৌর এলাকার কাটিয়ারা গ্রামের বাসিন্দা, মাধবপুর উপজেলা স্বাস্হ্য কর্মকর্তা।

ডাঃ ইশতিয়াক মামুন জানান, গত ৩জুন মাধবপুর থানায় কর্মরত ১৭ পুলিশ সদস্য সহ ২৫ জনের নমুনা সংগ্রহ করে ঢাকার ন্যাশনাল ইনষ্টিটিউট অব ল্যাবরেটরি তে স্হাপিত কোভিড১৯ বিশেযায়িত ল্যাবে পাঠানো হয়। সেখান থেকে আজ।

বৃহস্পতিবার (১১-জুন) সকালে মৃত, নারী সহ ৮ পুলিশ করোনা ভাইরাস পজেটিভ। মাধবপুর থানার ইন্সপেক্টর তদন্ত গোলাম দস্তগীর আহমেদ জানান, করোনার উপসর্গ দেখা দেয়া ও নমুনা রিপোট সংগ্রহের পর থেকেই পুলিশ।

সদস্যরা হোম কোরেন্টাইন মেনে চলেন। ডাঃ ইশতিয়াক মামুন জানান পুলিশ সদস্য দের পজিটিভ রিপোট আসার পর ই তাদের প্রাতিষ্টানিক কোয়ারেন্টাইন নিশ্চত করার উদ্যেগ গ্রহন করা হয়েছে, তিনি আরো বলেন,

গীতা রানী রায় মৃত্যুর ৮দিন পর আজ, বৃহস্পতিবার তার করোনা ভাইরাস পজেটিভ রিপোর্ট আসে, এই প্রথম কোভিড(১৯) আক্রান্ত হয়ে মাধবপুরে কেউ মারা গেলেন, মাধবপুরে এ পর্যন্ত ২০জন করোনায় আক্রান্ত হলেও মারা।
গেছেন, শুধু গীতা রানী রায়, সুস্ত হয়ে উঠেছেন ১১জন।