নাসিরনগরে পদক্ষেপ এনজিওর শুভেচ্ছা উপহার বিতরণ

নাসিরনগর, 10 June 2020, 294 বার পড়া হয়েছে,

মোঃ অাব্দুল হান্নান,নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়া,জেলার নাসিরনগর উপজেলায় পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের উদ্যোগে টর্নেডো ও করোনা ভাইরাস সংক্রমণে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়েছে।

১০ জুন ২০২০ রোজ বুধবার সকাল সাড়ে ১১ ঘটিকার সময় নাসিরনগর মুক্তিযোদ্ধা স্মৃতি স্তম্ভের সামনে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে এই প্রথম এনজিও পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র নাসিরনগর ব্রাঞ্চের উদ্যোগে টর্নেডো, ও করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ ১৫০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফী,পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের জোনাল ম্যানেজার মোঃ রফিকুল ইসলাম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ আবুল খায়ের, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের এরিয়া ম্যানেজার শামীম আহমেদ, নাসিরনগর ব্রাঞ্চ ম্যানেজার এস এম নিয়াজ মোর্শেদ, সাংবাদিকসহ এলাকার গন্যমান্য ব্যক্তিগণ। ত্রাণ সামগ্রী মধ্যে ছিল, চাউল ১০ কেজি, তেল -১ লিটার, ডাল ১ কেজি, আলু ২ কেজি,সাবান ১ টি, ও মাক্স ২ টি।

Leave a Reply