নেত্রকোনায় রুহুল আমিনের আবেদনে ১০৬৯ জন পেল প্রধানমন্ত্রীর ১০ কেজি চাল

খুলনা, 9 June 2020, 509 বার পড়া হয়েছে,

মো: নূরুল হুদা:নেত্রকোনায় জেলা প্রশাসক জনাব মঈনুল ইসলামের নির্দেশে, পৌর মেয়র জনাব আলহাজ্ব নজরুল ইসলাম খানের উপস্থিতিতে নেত্রকোনা ক্রিয়াশীল বিভিন্ন সংগঠনের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা জি আর কার্ডের মাধ্যমে ১০৬৯ জন শ্রমিকের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

উপকারভোগী সংগঠন গুলো হচ্ছে, নেত্রকোনা স্যানিটারী নির্মাণ শ্রমিক ইউনিয়ন ,মটরসাইকেল মেকানিক শ্রমিক ইউনিয়ন,হোটেল শ্রমিক ইউনিয়ন, জেলা দর্জি শ্রমিক ইউনিয়ন, ইলেকট্রিক শ্রমিক ইউনিয়ন, রিকশা-ভ্যান শ্রমিক ইউনিয়ন, সহ আরো অন্যান্য সংগঠনের শ্রমিক বৃন্দ।

সকল উপকারভোগী শ্রমিকগণের পক্ষে আবেদনকারী সাধারণ সম্পাদক নেত্রকোনা স্যানিটারী নির্মাণ শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং ঢাকা ৫১৭৯ মো: রুহুল আমিন বলেন আমি ২৭/০৪ /২০২০ তারিখে ডিসি মহোদয় এর মাধ্যমে আবেদন করি আবেদন করার পর হতাশায় ভুগছিলাম, পাবো কি পাবো না, আর জেলার নেতৃবৃন্দ দের সঙ্গে আলোচনা করছিলাম এ বিষয় নিয়ে, হঠাৎ করে ফোন আসলো সদর এসিল্যান্ড স্যারের বললেন আপনি আমার সঙ্গে দেখা করুন ।

দেখা করার পর উনি বললেন আপনার কাগজে কিছু ত্রুটি-বিচ্যুতি আছে এগুলো সংশোধন করে দিন সংশোধন হয়ে গেলে তিন থেকে চার দিনের ভিতরে আপনি ত্রাণসামগ্রী পেয়ে যাবেন।

তারপর আমি প্রত্যেকটা সদস্যর কাছ থেকে ভোটার আইডি কার্ডের ফটোকপি ও তার মোবাইল নাম্বার এবং পরিবারের সদস্য কতজন কোন ওয়ার্ডে বসবাসরত সম্পূর্ণ তালিকা সংগ্রহ করি তারপরে ডাটাবেজ তৈরি করে প্রত্যেকটা সদস্যদের কে আবার ফোন করে তার রেশন কার্ড হয়েছে কিনা তা যাচাই করে আমি তালিকা গুলো ডিসি মহোদয়ের কাছে জমা দেই।

দেয়ার পর জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশে এসিল্যান্ড স্যারের সহযোগিতায় ১০৬৯ টি জি আর কার্ড পৌরসভায় হস্তান্তর করা হয়।এবং আমাদেরকে আশ্বস্ত করা হয় যে ১৫ দিন পর পর দেয়া অব্যাহত থাকবে। আমার সর্বশেষ কথা হচ্ছে আমাদের নেত্রকোনার সকল শ্রমিক সংগঠনের পক্ষ থেকে জেলা প্রশাসক মহোদয়ের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করি।