নাসিরনগরে টর্নেডোতে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শনসহ নগদ অর্থ বিতরন, ক্ষতিগ্রস্থদের খোঁজ নিয়েছেন শেখ হাসিনা, জানিয়েছেন – এমপি সংগ্রাম

নাসিরনগর, 7 June 2020, 350 বার পড়া হয়েছে,

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) : নাসিরনগরে হঠাৎ করে বয়ে যাও ঘূর্ণিঝড়ে শতাধিক ক্ষতিগ্রস্থদের খোঁজ খবর নেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্থানীয় সংসদ সদস্য জননেতা জনাব বদরুদ্দোজা মো:ফরহাদ হোসেন সংগ্রাম এমপি মহোদয়ের মাধ্যমে। গতকাল সকাল সোয়া ৮ ঘটিকার সময় বয়ে যাওয়া ক্ষতিগ্রস্থ এলাকা ৭ জুন ২০২০ রোজ রবিবার পরিদর্শনে আসেন মাননীয় সংসদ সদস্য বদরুদ্দোজা মো:ফরহাদ হোসেন সংগ্রাম ।

এ সময় তিনি বলেন-মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন নাসিরনগরে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের পর্যাপ্ত সহায়তা দেওয়া হবে।তাহাদের আতঙ্কিত বা ভয় পাওয়ার কিছু নেই। আমাদের সরকার ক্ষতিগ্রস্থদের পাশে আছে। এমপি ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন এবং প্রধানমন্ত্রীর নির্দেশে যথেষ্ট পরিমাণ ত্রাণের ব্যবস্থা করা হয়েছে বলে জানান।
উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সার্বক্ষণিক আপনাদের পাশে আছে।এই ক্ষতিগ্রস্থদের জন্য – মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং এমপি মহোদয়ের সহযোগিতায় ক্ষতিগ্রস্থ ১০৬টি পরিবারের জন্য ২০০ব্যান্ডিল টিন,নগদ ৮ লক্ষ টাকা, ৫ হাজার কেজি চাউলের ব্যবস্থা করা হয়েছে।

আজ দুপুর ১ঘটিকার সময় জেলা প্রশাসক ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ ,উপজেলা নির্বাহী অফিসার নাজমা আশরাফী, সহকারী কমিশনার ভূমি তাহমিনা আক্তার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ। সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।