নাসিরনগরে বিএনপি নেতা ও শিল্পপতি একরামুজ্জামানের ব্যতিক্রমী উদ্যোগ

নাসিরনগর, 1 May 2020, 355 বার পড়া হয়েছে,

মোঃ আব্দুল হান্নান, নাসরিনগর (ব্রাহ্মণবাড়িয়া),ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর নির্বাচনী এলাকার বিএনপি নেতা দেশের শীর্ষ করদাতা, উপজেলা বিএনপির সভাপতি, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা,বিশিষ্ট শিল্পপতি ও দানবীর আলহাজ্ব এস,এ,কে একরামুজ্জামান সুখন বর্তমানে চলমান বৈশ্বিক মহামারী কোভিড-১৯ বা করোনা ভাইরাসের এই দুর্যোগ মুহুর্তে নাসিরনগর বাসীর কল্যাণে মানবতার সেবায় এগিয়ে আসার আহবান জানিয়েছেন।

তিনি ইতিমধ্যেই তার নির্বাচনী এলাকার হত দরিদ্র জনগণের কথা চিন্তা করে হত দরিদ্র, অসহায় ও শ্রমজিবী মানুষের জন্য ব্যক্তিগত ভাবে নগদ অর্থ অনুদানের ঘোষনা দিয়েছেন। এ ব্যাপারে তিনি উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের সকল নেতা – কর্মীদের প্রতিটি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড ভিত্তিক হত দরিদ্র, কর্মহীন,শ্রমজিবী, অসহায় মানুষের তালিকা তৈরী করে বিকাশ, রকেট, নগদ, ডাচ বাংলা মোবাইল ব্যাংকিং নাম্বার সহ পাঠানোর নির্দেশ দিয়েছেন। দেশের এই মহাদূর্যোগের সময়ে কেউ যেন গরীবের টাকা আত্মসাৎ না করতে পারে সেই চিন্তা করে তিনি এ ব্যতিক্রমী সিদ্ধান্ত গ্রহণ করেছেন বলে জানা গেছে। উপজেলার ১৩টি ইউনিয়নের হত দরিদ্রদের সম্পূর্ণ তালিকা তার হাতে পৌঁছার পর পর্যায়ক্রমে যার যার মোবাইল ব্যাংকিং একাউন্টে সরাসরি পৌছে যাবে নির্দিষ্ট পরিমানে টাকা ।
এতে করে হবে না কোন রূপ প্রচার প্রচারনা,সেলফি তোলা ও ফটোসেশনের ছড়াছড়ি। এ বিষয়ে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক গোকর্ণ ইউপি চেয়ারম্যান এম এ হান্নানের সাথে যোগাযোগ করে জানতে চাইলে, তিনি এর সত্যতা নিশ্চিত করেন। এম এ হান্নান আরো জানান, আল্লাহ না করুক, যদি কোন কারণে এ দুর্যোগ আরো দীর্ঘতর হয়, তাহলে নাসিরনগর এলাকায় জননেতা একরাকুজ্জামানের পক্ষ থেকে সহযোগিতার মাত্রা আরো বৃদ্ধি পাবে বলে প্রিয় নেতা জানিয়েছেন।