নাসিরনগরে দু দলের সংঘর্ষে প্রাণ গেল ২ মাসের শিশুর

নাসিরনগর, 27 April 2020, 482 বার পড়া হয়েছে,

মোঃ অাব্দুল হান্নান,নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়ার,জেলার নাসিরনগরে রাস্তা নিয়ে দু পক্ষের সংঘর্ষে প্রাণ গেল ফারিয়া নামেন ২ মাসের এক শিশুর। ২৭ এপ্রিল ২০২০ রোজ সোমবার বিকেলে উপজেলার গোকর্ন ইউনিয়নে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বিয়ের পর থেকেই জোস্না বেগম তার বাবার বাড়িতে বসবাস করে আসছে। স্বামী কাবির মিয়া প্রবাসী। কিছুদিন পূর্বে জোস্না বেগম স্থায়ীভাবে বসবাস করার জন্য গোকর্ণ ইউনিয়নের পশ্চিম পাড়ায় জায়গা ক্রয় করে। তার জায়গার পাশে জসিম মিয়াও জায়গা ক্রয় করেন। দুজনের পাশাপশি বাড়ি হওয়ায় প্রায়ই তাদের মাঝে চলাচলের রাস্তা নিয়ে ঝগড়া হতো। ২৭ এপ্রিল বিকেলে জসিম ও জোস্নার মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে জসিম ১০/১৫ জন লোকসহ দেশিয় অস্ত্র নিয়ে হামলা করে জোস্নার উপর। তখন প্রাণ বাঁচাতে জোস্না পাশের বাড়ি শাহাজান মিয়ার ঘরে আশ্রয় নেয়। সেখানেও জোস্নার উপর হামলা করে। তখন জোস্নার কোলে থাকা দুই মাসের শিশু মাথায় মারাত্মক ভাবে আঘাত পায়। এর কিছুক্ষণ পরই মারা যায়।

নাসিরনগর থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ কবির হোসেন জানায়,রাস্তা নিয়ে দুপক্ষের ঝগড়া হয়। এক পর্যায়ে জসিম তার দল নিয়ে জোস্নার উপর হামলা করে। তখন মাথায় আঘাত প্রাপ্ত হয়ে জোস্নার দুই মাসের শিশু ফারিয়া মারা যায়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। আসামী গ্রেপ্তার করতে পুলিশের টিম কাজ করছে।

Leave a Reply