নেত্রকোনায় নিজের বেতনের টাকায় দুস্থ ও অসহায়দের পাশে দাঁড়ালেন মশিউর রহমান খোকন

ময়মনসিংহ, 10 April 2020, 466 বার পড়া হয়েছে,

মো:নূরুল হুদা ব্যুরো:   নেত্রকোনা সদর উপজেলা মদনপুর ইউনিয়ন মনাং গ্রামের মো: মশিউর রহমান (খোকন) (১০ এপ্রিল )শুক্রবার বেলা ১২ টায় প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রভাবে চলমান পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া মানুষ। অনেকে জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের হচ্ছে না। ফলে খাদ্য সংকটে পড়েছে খেঁটে খাওয়া দুস্থ মানুষ। এমনি কিছু কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন মোঃ মশিউর রহমান (খোকন) নিজের বেতনের টাকা দিয়ে চাল, ডাল, তেল,আলু ও সাবান কিনে তাদের হাতে তুলে দিলেন। তিনি নেত্রকোনা সিভিল সার্জন কার্যালয় কর্মরত আছেন।

শুক্রবার উপজেলার চলমান পরিস্থিতিতে অসহায়, দুস্থ ও ছিন্নমূল মানুষদের খুঁজে খুঁজে বের করে তিনি ত্রাণসামগ্রী বিতরণ করেছেন।এবং তার নিজের গ্রামে প্রিয় অসহায় মানুষের কাছে পৌঁছে দিলেন!
মোঃ মশিউর রহমান (খোকন) বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ ঘর থেকে বের হচ্ছে না। কাজে যেতে না পারায় আয় ও বন্ধ হয়ে গেছে। অনেক দুস্থ পরিবার খাদ্য সংকটে রয়েছে। দেশের এই ক্রান্তিলগ্নে এ অবস্থায় আমি আমার বেতনের টাকা দিয়ে ৩৫ টা দুস্থ অসহায় পরিবারের মানুষের পাশে দাঁড়াতে পেরে আমার ভালো লাগছে। সকলের অবগতির জন্য তিনি বলেন।বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে চলুন। বাড়িতে থাকুন নিরাপদ দূরত্ব বজায় রাখুন।নিয়মিত হাত ধোবেন ও হাঁচি- কাশি শিষ্টাচার মেনে চলুন। অসুস্থ হলে চিকিৎসকের পরামর্শ নেবেন।এবং সমাজের বিত্তবানদের উদ্দেশ্যে বলেন , সরকারের পাশাপাশি নিজ উদ্যোগে দুস্থ অসহায়দের পাশে এসে দাঁড়ান। সমাজের একটা লোকও না খেয়ে থাকবে না।