রাইট টাইমস ডেস্ক:   মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আহ্বানে সাড়া দিয়ে ব্রাহ্মণবাড়িয়া ৩ আসনের সাংসদ র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী নির্দেশনায় বিজয়নগর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক সাবেক ছাত্রনেতা সুনির্মল সাহার নেতৃত্বে বিজয়নগর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আর্থিক সহযোগিতায় ১৫০ পরিবারের মধ্যে নিত্য প্রয়োজনীয় দ্রব্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উল্লেখ্য যে, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রচেষ্টায় ত্রাণ সামগ্রী গ্রহণ করে প্রত্যেকে নিরাপদ দূরত্ব ও বাংলাদেশ সরকারের সমস্ত নিয়ম-নীতি অনুসরণ করে স্বাস্থ্যসম্মত উপায়ে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাউল, আলু, পেঁয়াজ,ডাল, লবণ , সেভলন সাবান ও মাস্ক। এ সময় উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মোস্তফা কামাল সোহেল, শাহেদ আলী, ইয়াসিন মিয়া, ঝলক উন নবি ,শামীমুল হক, আনোয়ার হোসেন স্বপন ও যুবলীগ নেতা মুখলেসুর রহমান লিটন এবং ছাত্রলীগ নেতা শেখ ইমরান। উল্লেখ্য যে, আর্থিক সহযোগিতায় : অলি আহমেদ, হাজী সালাউদ্দিন সেলিম, বাবুল এলাহী,ঝলক উন নবী, এম এ সালাম, শামীম হক, শাহজাহান, শামিম আল মামুন, ইয়াসিন, মাসুক, দেলোয়ার, হাদিস ও মোজাম্মেল হক জীবন। এ সময় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক সুনির্মল সাহা আহ্বান করেন-“সমাজের বিত্তবানরা এই জাতীয় সংকটে ছিন্নমূল মানুষের পাশে দাঁড়ানোর জন্য এবং উক্ত ত্রাণে যারা আর্থিক সহযোগিতা প্রদান করেছে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সকল নেতাকর্মীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন ।পরিশেষে তিনি আহ্বান করেন নোভেল করোনা ভাইরাস একটি সংক্রামক ব্যাধি এটি একজনের হলে দ্রুত অন্যজনের মধ্যে ছড়িয়ে পড়তে পারে তাই নিজের জন্য নিজের পরিবারের জন্য ও সমাজের জন্য সর্বোপরি প্রিয় মাতৃভূমির জন্য নিজেকে সবসময় সামাজিক দূরত্ব বজায় রাখা এবং ঘরে থাকার জন্য অনুরোধ করেন”।"/>

বিজয়নগরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

বিজয়নগর, 5 April 2020, 266 বার পড়া হয়েছে,

রাইট টাইমস ডেস্ক:   মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আহ্বানে সাড়া দিয়ে ব্রাহ্মণবাড়িয়া ৩ আসনের সাংসদ র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী নির্দেশনায় বিজয়নগর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক সাবেক ছাত্রনেতা সুনির্মল সাহার নেতৃত্বে বিজয়নগর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আর্থিক সহযোগিতায় ১৫০ পরিবারের মধ্যে নিত্য প্রয়োজনীয় দ্রব্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উল্লেখ্য যে, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রচেষ্টায় ত্রাণ সামগ্রী গ্রহণ করে প্রত্যেকে নিরাপদ দূরত্ব ও বাংলাদেশ সরকারের সমস্ত নিয়ম-নীতি অনুসরণ করে স্বাস্থ্যসম্মত উপায়ে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাউল, আলু, পেঁয়াজ,ডাল, লবণ , সেভলন সাবান ও মাস্ক। এ সময় উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মোস্তফা কামাল সোহেল, শাহেদ আলী, ইয়াসিন মিয়া, ঝলক উন নবি ,শামীমুল হক, আনোয়ার হোসেন স্বপন ও যুবলীগ নেতা মুখলেসুর রহমান লিটন এবং ছাত্রলীগ নেতা শেখ ইমরান।

উল্লেখ্য যে, আর্থিক সহযোগিতায় : অলি আহমেদ, হাজী সালাউদ্দিন সেলিম, বাবুল এলাহী,ঝলক উন নবী, এম এ সালাম, শামীম হক, শাহজাহান, শামিম আল মামুন, ইয়াসিন, মাসুক, দেলোয়ার, হাদিস ও মোজাম্মেল হক জীবন। এ সময় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক সুনির্মল সাহা আহ্বান করেন-“সমাজের বিত্তবানরা এই জাতীয় সংকটে ছিন্নমূল মানুষের পাশে দাঁড়ানোর জন্য এবং উক্ত ত্রাণে যারা আর্থিক সহযোগিতা প্রদান করেছে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সকল নেতাকর্মীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন ।পরিশেষে তিনি আহ্বান করেন নোভেল করোনা ভাইরাস একটি সংক্রামক ব্যাধি এটি একজনের হলে দ্রুত অন্যজনের মধ্যে ছড়িয়ে পড়তে পারে তাই নিজের জন্য নিজের পরিবারের জন্য ও সমাজের জন্য সর্বোপরি প্রিয় মাতৃভূমির জন্য নিজেকে সবসময় সামাজিক দূরত্ব বজায় রাখা এবং ঘরে থাকার জন্য অনুরোধ করেন”।