ব্যবসায়ী মোখলেছুর রহমান ভূইয়ার উদ্যোগে ঢাকায় দরিদ্রদের মাঝে খাবার বিতরণ

ঢাকা, 27 March 2020, 313 বার পড়া হয়েছে,

মোঃ আব্দুল হান্নানঃ সারা দেশে লকডাউনের কারনে দোকান পাঠ বন্ধ থাকায় ঢাকা শহর সহ দেশের বিভিন্ন স্থানে দরিদ্রদের মাঝে খাবারের জন্য চরম হাহাকার শুরু হয়েছে।

দোকানপাট বন্ধ, ভিক্ষুক ভিক্ষে পাচ্ছে না। খাবার কিনতেও পারছে না কেউ। কেউ কেউ গতকাল থেকে না খেয়ে আছে এমন দৃশ্য খুবই হতাশাজনক। সাধারণত জরুর প্রয়োজনে দূরদূরান্ত থেকে রাস্তায় হেঁটে যাওয়া লোকজনও খাবার পাচ্ছে না কোথাও। এমনকি ডিউটিরত পুলিশ সদস্যরাও নাস্তা করতে পারছেন না! এমন দৃশ্য ঢাকা শহরের জনমানব শূন্য রাজপথের।

এমতাবস্থায় সরকারের পক্ষে সব জায়গার অলিগলি ও রাস্তায় এখন পর্যন্ত খাবার দেয়া সম্ভব হচ্ছে না।দেশের বিত্তবানদের নিজ নিজ এলাকায় এই সমস্ত সমস্যার সম্মুখীন হওয়ায় জনগোষ্ঠীর সহায়তায় এগিয়ে আসতে হবে। সাথে সাথে সরকারেরও এই বিষয়ে ভাবা দরকার আছে কারণ এই করোনা ভাইরাস দুর্যোগ সাড়া বিশ্ব সহ বাংলাদেশ সরকারও প্রধান গুরুত্বারোপ করে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে।

ব্যাবসায়ী মোখলেছুর রহমান ভুইয়ার স্বউদ্যোগে দেয়া কিছু খাবার আজ বিতরণ করা হয়েছে ঢাকার বিভিন্ন রাস্তা ঘাট ও ফুটপাতের মানুষের মাঝে।এ খাবার বিতরণ করেন তার ছেলে মোঃ রাসেল ভূঁইয়া, মোঃ রানা ভুইয়া ও কে ফোর্স সদস্য মোঃ জাহাঙ্গীর মোল্লা।