মোঃ আল মামুন খান, সরাইল থে‌কেঃ ব্রাহ্মণবা‌ড়িয়ার সরাই‌লে দুই প‌ক্ষের সংঘ‌র্ষে সাত পুলিশ সদস‌্য আহত হ‌য়ে‌ছে । স‌রে জ‌মি‌নে জানা যায়, উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুরের মসজিদ-মাদ্রাসার অর্থ আত্মসাৎসহ বিভিন্ন বিষয় নিয়ে নূর আলী ও জয়নাল আবেদীনের পক্ষের মধ্যে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। তাদের মধ্যে একাধিকবার সংঘর্ষ হয়েছে। এসব ঘটনায় উভয় পক্ষ মামলা দায়ের করেছে। কিছুদিন আগেও তাদের বিরোধ নিস্পত্তি করতে সালিশ সভা হয়। কিন্তু এতেও বিরোধ মিমাংসা হয়নি। এরই জেরে বৃহস্পতিবার সন্ধ্যায় দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে সেখানে রাত থেকেই অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।  ফলে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে পুলিশ তাদের ধাওয়া দেয়। এতে উভয় পক্ষের লোকজন পুলিশের উপর ঝাপিয়ে পরেন। এতে ঘটনাস্থলে সাত জন পুলিশ সদস্য আহত হয়। তাদেরকে চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেন টিটু বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়, উভয় পক্ষ হামলায় জরিয়ে পড়লে পুলিশ বাধা দেয় এতে তারা  পুলিশের উপর  হামলা চালায় ।"/>

সরাই‌লে দুই প‌ক্ষের সংঘ‌র্ষে সাত জন পু‌লিশ সদস‌্য আহত

সরাইল, 17 March 2020, 219 বার পড়া হয়েছে,

 মোঃ আল মামুন খান, সরাইল থে‌কেঃ ব্রাহ্মণবা‌ড়িয়ার সরাই‌লে দুই প‌ক্ষের সংঘ‌র্ষে সাত পুলিশ সদস‌্য আহত হ‌য়ে‌ছে । স‌রে জ‌মি‌নে জানা যায়, উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুরের মসজিদ-মাদ্রাসার অর্থ আত্মসাৎসহ বিভিন্ন বিষয় নিয়ে নূর আলী ও জয়নাল আবেদীনের পক্ষের মধ্যে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। তাদের মধ্যে একাধিকবার সংঘর্ষ হয়েছে। এসব ঘটনায় উভয় পক্ষ মামলা দায়ের করেছে। কিছুদিন আগেও তাদের বিরোধ নিস্পত্তি করতে সালিশ সভা হয়। কিন্তু এতেও বিরোধ মিমাংসা হয়নি। এরই জেরে বৃহস্পতিবার সন্ধ্যায় দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে সেখানে রাত থেকেই অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।  ফলে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে পুলিশ তাদের ধাওয়া দেয়। এতে উভয় পক্ষের লোকজন পুলিশের উপর ঝাপিয়ে পরেন। এতে ঘটনাস্থলে সাত জন পুলিশ সদস্য আহত হয়। তাদেরকে চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেন টিটু বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়, উভয় পক্ষ হামলায় জরিয়ে পড়লে পুলিশ বাধা দেয় এতে তারা  পুলিশের উপর  হামলা চালায় ।