কসবার কুটি বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও মেধা পুরস্কার বিতরনী অনুষ্ঠিত

কসবা, 3 February 2020, 435 বার পড়া হয়েছে,

রুবেল আহমেদ, কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় কুটি বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও মেধা পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। রোববার (০২ ফেব্রুয়ারি) আনন্দঘন পরিবেশে বিদ্যালয় প্রাঙ্গনে এই পুরস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান সহ বিদ্যালয়ের দু’জন শিক্ষককে বিদায় সংবর্ধনা দেয়া হয়। পরিচালনা পরিষদের উদ্্েযাগে সকল অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ্যালয়ে নিয়মিত শতভাগ উপস্থিত থাকায় ২৬ জন শিক্ষার্থীকে অভিভাবকদের উপস্থিতিতে পুরস্কৃত করেন বিদ্যালয় কর্তৃপক্ষ।
কুটি ইউপি চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ছাইদুর রহমানের সভাপতিত্বে ক্রীড়া ও মেধা পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ যুগ্ন-আহবায়ক এমজি হাক্কানী, কসবা প্রেসক্লাব সভাপতি মো.সোলেমান খান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.জাফর আহাম্মদ, বিদ্যালয় প্রতিষ্ঠাতা সদস্য শামিম রেজা, শিক্ষানুরাগী সদস্য মো.মোস্তাক আহাম্মদ ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আনোয়ার হোসেন সহ অন্যরা।
বিদ্যালয়ের শিক্ষক মাকসুদুর রহমান ও সুলতানা শিরিনের সঞ্চালনায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন , বিদায়ী শিক্ষক মো.মুজিবুর রহমান ও মো.কামাল হোসেন, দাতা সদস্য এম এ মতিন, অভিভাবক প্রতিনিধি মো.সিরাজুল ইসলাম, মো.ইয়াছিন ও কুটি অটল বিহারী স্কুলের অভিভাবক প্রতিনিধি বাবু কৃষ্ণপদ সাহা। অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থী- অভিভাবক,মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।