সূত্র: বিজয়নগর নিউজ

"/>

বিজয়নগরে বঙ্গবন্ধুকে অবমাননা করে উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদকের বক্তব্যে তোলপাড়!

বিজয়নগর, 15 January 2020, 431 বার পড়া হয়েছে,

নিজস্ব প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বঙ্গবন্ধুকে অবমাননা করে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.তানভীর ভূইয়ার বক্তব্যে সর্বত্র সমালোচনার ঝড় উঠেছে। দায়িত্বশীল নেতার এমন বক্তব্য প্রদানে খোদ নিজ দলের অনেকের কাছে অপ্রিয় হয়ে উঠেছেন তিনি।তবে প্রকাশ্যে কেউ কথা বলতে চাচ্ছেন না।

জানা গেছে, শনিবার সকালে বিজয়নগর উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর দর্শন ও অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত বিশেষ অতিথির বক্তব্য দেন বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এড. তানভীর ভূইয়া।

বক্তব্যের একপর্যায়ে তিনি বলেন, চৈত্র মাসে গরু হারিয়ে গেলে যেমন গৃহস্থ গরু খুঁজতে খুঁজতে পাগল হয়ে যায় , ঠিক তেমনি স্বাধীনতা যুদ্ধের পরে সে গরুর মত বঙ্গবন্ধুর জন্য মানুষ পাগল হয়ে গিয়েছিল। এ সময় তিনি মুক্তিযোদ্ধাদের বলেন স্বাধীনতা যুদ্ধের সময় যারা যুদ্ধে অংশগ্রহণ করে মৃত্যুবরণ করেছেন তারা শহীদ, আর আপনারা যারা মুক্তিযুদ্ধা বেঁচে আছেন তারা হলেন গাজী।

নাম প্রকাশে অনিচ্ছুক উপজেলা আওয়ামীলীগের একাধিক শীর্ষ নেতা জানান, এড. তানভীর ভূইয়া বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের দুই বারের সাধারণ সম্পাদক তার এমন বক্তব্য মেনে নেয়া যায়না।তাকে বহিস্কার করার জন্য তারা দাবি জানান।

সূত্র: বিজয়নগর নিউজ