কমিউনিটি পুলিশিং ডে উদযাপনে কসবায় বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

কসবা, 27 October 2019, 233 বার পড়া হয়েছে,

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি॥ “পুলিশের সংগে কাজ করি, মাদক-জংগী- সন্ত্রাসমুক্ত দেশ গড়ি” – এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শনিবার ( ২৬ অক্টোবর) সকালে ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানা ও কসবা থানা কমিউনিটি পুলিশিং সেল আয়োজিত কমিউনিটি পুলিশিং ডে উদযাপনে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
কসবা থানা কমপ্লেক্স প্রাঙ্গনে আয়োজিত আলোচনা সভায় অফিসার ইনচার্জ কসবা থানা মোহাম্মদ লোকমান হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট মো.রাশেদুল কাওসার ভূইয়া জীবন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগ যুগ্ন-আহবায়ক এমজি হাক্কানী ও রুহুল আমিন ভূইয়া বকুল, কসবা প্রেসক্লাব সভাপতি মো.সোলেমান খান, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মো,শফিকুল ইসলাম রংগু, বায়েক ইউপি চেয়ারম্যান আল মামুন ভূইয়া, খাড়েরা ইউপি চেয়ারম্যান কবির আহাম্মদ খান, গোপিনাথপুর ইউপি চেয়ারম্যান এসএম মান্নান জাহাঙ্গীর ,মেহারী ইউপি চেয়ারম্যান মো.আলম মিয়া, উপজেলা যুবলীগ সভাপতি এমএ আজিজ ও সাধারন সম্পাদক মো.শফিকুল ইসলাম। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন কসবা প্রেসক্লাব সাধারন সম্পাদক নেপাল চন্দ্র সাহা।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান এডভোকেট মো.রাশেদুল কাওসার ভূইয়া জীবন বলেন; আমি আশির দশক থেকে রাজনীতি করি। কোনোদিন কোনো অপকর্মে জড়িত ছিলাম না। আইনমন্ত্রী আনিসুল হক এমপি একজন সৎ মানুষ। তাঁর নেতৃত্বে আমরা দুর্নীতি,মাদক ও সন্ত্রাসমুক্ত কসবা গড়ে তুলবো। আমি স্বপ্ন দেখি সুন্দর একটি কসবা উপজেলা । যেখানে এই এলাকার মানুষ পুলিশকে খুঁজবেনা বরং পুলিশ মানুষকে খুঁজবে। তিনি আরো বলেন দুর্নীতির সাথে যেই জড়িত থাকুকনা কেনো তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। অনুষ্ঠানে উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সদসদ্যগন সহ শিক্ষক-সাংবাদিক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।