বিজয়নগর ১৩২ বোতল ফেন্সিডিল সহ আটক ১

বিজয়নগর, 4 September 2019, 267 বার পড়া হয়েছে,


ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় মাদকবিরোধী অভিযান চালিয়ে মোঃ নানু মিয়া (৩৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪ অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৪)।

বুধবার(৪ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১৪ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। আটককৃত নানু ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানার জালালপুর গ্রামের মো. মাহাতাব হোসেনের ছেলে।

এর আগে বুধবার ভোর ৪টা ৫০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে র‌্যাবের ভৈরব ক্যাম্পের সদস্যরা বিজয়নগর থানাধীন জালালপুর সাকিনস্থ জনৈক আমীর হোসেন সরদারের বাড়ীর পশ্চিম পার্শ্বে পুকুড়পাড় থেকে তাকে আটক করে।

র‌্যাবের প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথের নেতৃত্বে একটি আভিযানিক দল বুধবার ভোরে বিজয়নগর থানাধীন জালালপুর সাকিনস্থ জনৈক আমীর হোসেন সরদারের বাড়ীর পশ্চিম পার্শ্বে অভিযান চালায়। অভিযানে ১৩২ বোতল ফেন্সিডিলসহ নানু মিয়াকে আটক করে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্প সদস্যরা। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য এক লাখ ৯৮ হাজার টাকা।

আটককৃত আসামি মো. নানুর বিরুদ্ধে বিজয়নগর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।