আওয়ামী লীগের রাজনীতি জনগনের উন্নয়ন –আইনমন্ত্রী

কসবা, 30 August 2019, 1137 বার পড়া হয়েছে,


কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ॥
আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি বলেন, জিয়াউর রহমানের নেতৃতে ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়। সেই থেকেই বিএনপি’র হাত রক্তে রঞ্জিত। তিনি বলেন বিএনপি প্রতিষ্ঠার পর ক্যু নাটক করে সশস্্র বাহীনির ৫/৬ হাজার অফিসারকে হত্যা করেছিল জিয়াউর রহমান। তাহলে রক্তে রঞ্জিত কার হাত।জিয়াউর রহমানের হাত। তিনি গতকাল শুক্রবার (৩০ আগস্ট) কসবায় আওয়ামী লীগের বর্ধিত সভা শুরু হওয়ার আগে সাংবাদিকদের সাথে রক্তে রঞ্জিত আওয়ামী লীগের হাত বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের মন্ত্রব্যের প্রেক্ষিতে মন্ত্রী এসব কথা বলেন। তিনি আরো বলেন অগ্নি সন্ত্রাস করেছেন খালেদা জিয়া, ২১ আগষ্ট গ্রেনেড হামলা করেছিলো তারেক জিয়া। তাহলে রক্তে রঞ্জিত কার হাত। বিএনপির রাজনীতি হচ্ছে ষড়যন্ত্র ও হত্যা করা আর আওয়ামী লীগের রাজনীতি হচ্ছে জনগনের উন্নয়ন।
উপজেলা আওয়ামী লীগ আহ্বায়ক আইনমন্ত্রী আনিসুল হক এমপির সভাপতিত্বে বর্ধিত সভায় উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভ’ইয় জীবন, সাবেক চেয়ারম্যান এডভোকেট আনিসুল হক ভ’ইয়া, উপজেলা আওয়ামী লীগ যুগ্ন আহবায়ক এমজি হাক্কানী, রুহুল আমিন ভ’ইয়া বকুল, পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো.মনির হোসেন সহ দলের সকল ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।
বর্ধিত সভায় মন্ত্রি বলেন; আগামী অক্টোবরের মধ্যে বায়েক, কায়েমপুর, গোপিনাথপুর, কুটি, বাদৈর , মুলগ্রাম ও কসবা পৌরসভার সম্মেলন সমাপ্ত করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। এদিকে মেহারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক হেলাল উদ্দিনের বিরুদ্ধে দূর্নীতি ও দলীয় শৃঙ্খলা বিরোধী কর্মকান্ডের তদন্ত রিপোর্ট প্রমানিত হলে তাকে দল থেকে তাকে দল থেকে বহিস্কার করার সিদ্ধান্ত গৃহিত হয়। অপরদিকে একই ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো.মোর্শেদ আলমের বিরুদ্ধে অভিযোগ করা হলে এ বিষয়ে ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়। মন্ত্রী বলেন: আমি ঐক্যবদ্ধ আওয়ামী লীগে বিশ্বাস করি। যারা দলের ঐক্য বিনষ্ট করবেন তাদের বিরুদ্ধে দল কঠোর ব্যবস্থা গ্রহন করবেন । সে যেই হোক তাকে ছাড় দেয়া হবেনা।