নাসিরনগরে ডাকাতির প্রস্তুতিকালে ৮ ডাকাত গ্রেপ্তার

নাসিরনগর, 2 June 2019, 273 বার পড়া হয়েছে,


মোঃ আব্দুল হান্নান নাসিরনগর, জেলার নাসিরনগর উপজেলার সরাইল নাসিরনগর মহাসড়কের ফান্দাউক বুড়িশ্বরের মধ্যবর্তীস্থানে ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় অস্ত্র সহ ৮ ডাকাতকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
শনিবার রাত অনুমান ৩ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজেদুর রহমানের নির্দেশে ও ওসি তদন্ত মোঃ কবির হোসেনের নেতৃত্বে একদল সাহসী ও চৌকশ অফিসার মিলে ফান্দাউক বুড়িশ্বর রাস্তার মধ্যবর্তীস্থান থেকে ডাকাতি প্রস্তুতিকালিন সময়ে ৮ ডাকাতকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে দেশিয় অস্ত্র ধারালো রামদা, ছুড়া, পল, ইত্যাদি উদ্ধার করে।
গ্রেপ্তারকৃতদের মাজে একজনের বাড়ি মাধবপুর, একজনের বাড়ি ফান্দাউক, ও বাকি ৬ জনের বাড়ি বুড়িশ্বর ইউনিয়নের বুড়িশ্বর গ্রামে। গ্রেপ্তারকৃতরা হলো বুড়িশ্বর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ফারুক মিয়া (১৯), ও মারুফ মিয়া (২৪), আয়ুব আলীর ছেলে ফারুক মিয়া (১৮), লুহু মিয়ার ছেলে জসিম (২২), ফারুক মিয়ার ছেলে জসিম মিয়া (২৩) কামাল মিয়ার ছেলে সজল মিয়া (২২), ফান্দাউক গ্রামের তইয়ব আলীর ছেলে মন্নর আলী (৪৮), ও মাধবপুরের দরগা গেইটের আমির আলীর ছেলে নাদিম মিয়া (১৮)।
এ বিষয়ে জানতে চাইলে (ওসি) সাজেদুর রহমান জানান তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তাদেরকে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।